advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ব্যাঙ্গালোরের আরও এক ক্রিকেটারের করোনা শনাক্ত

স্পোর্টস ডেস্ক
৭ এপ্রিল ২০২১ ১৩:১৯ | আপডেট: ৭ এপ্রিল ২০২১ ১৩:২৫
ড্যানিয়াল স্যামস
advertisement

আইপিএল শুরু আগে করোনাভাইরাসের সংক্রমণ তীব্র আকারে বাড়ছে। ক্রিকেটার থেকে শুরু করে মাঠকর্মী, সম্প্রচারকারী প্রতিষ্ঠানের কর্মী ও বোর্ড কর্তারা পর্যন্ত এই ভাইরাস দ্বারা সংক্রমতি হচ্ছে। এবার সেই তালিকায় যুক্ত হলেন র‌য়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ড্যানিয়াল স্যামস।

আজ বুধবার এক টুইট বার্তায় অস্ট্রেলিয়ান এই ক্রিকেটারের করোনা শনাক্তের তথ্য নিশ্চিত করে ব্যাঙ্গালোর। তারা জানিয়েছে, ‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ড্যানিয়াল স্যামসের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শরীরে কোনো লক্ষণ নেই এবং তাকে আইসোলেট করা হয়েছে।’ দলের মেডিকেল টিম সর্বক্ষণ তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন।

গত ৩ এপ্রিল কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ভারতে আসেন ড্যানিয়াল স্যামস। এরপর একটি হোটেলে কোয়ারেন্টিনে থাকেন তিনি। সেখানে তার দ্বিতীয়বারের মতো কোভিড টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। যার কারণেই তাকে আইসোলেটেড করা হয়েছে।

এর আগে, বিরাট কোহলির দলের বাঁ হাতি ব্যাটসম্যান দেবদূত পাড্ডিকালও করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে তিনি নিজ বাড়িতে দুই সপ্তাহের আইসোলেশন শেষে দ্বিতীয় টেস্টে নেগেটিভ হন। এখন দলের সঙ্গে যোগ দিবেন পাড্ডিকাল। তবে দুই সপ্তাহে তার উপর নজর রাখার জন্য বিসিসিআই ও আইপিএল কোভিড-১৯ প্রটোকল কমিটিকে ধন্যবাদ জানান তিনি।

advertisement