advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

খোলা আকাশের নিচে শপথ নিলেন পরিচালক নেতারা

বিনোদন প্রতিবেদক
৭ এপ্রিল ২০২১ ১৪:১৫ | আপডেট: ৭ এপ্রিল ২০২১ ১৪:১৬
খোলা আকাশের নিচে শপথ নিচ্ছেন পরিচালক নেতারা। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

প্রতিদিনই অতীতের সব রেকর্ড ভেঙে বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। এর মাঝে আনুষ্ঠানিকভাবে শপথ নিলেন সদ্য নির্বাচিত হওয়া চলচ্চিত্র পরিচালক সমিতির নেতারা। করোনাকাল, তাই শপথের জন্য বেছে নেওয়া হয়েছে এফডিসির খোলা আকাশ। এমনটাই জানালেন নব নির্বাচিত আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সচিব নোমান রবিন।

আজ বেলা সাড়ে ১২টার দিকে বিএফডিসিতে অবস্থিত পরিচালক সমিতির অফিসে হাজির হয়ে নতুন সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথবাক্য পাঠ করান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু। এরপর সোহানুর রহমান সোহান এফডিসির শহীদ মিনার চত্বরে অন্য নির্বাচিতদের শপথ পড়ান খোলা আকাশের নিচে।

শপথের আনুষ্ঠানিকতা শেষে সোহান মাইকে জানান, করোনার ভয়াবহতার কথা! আগত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

যদিও পুরো অনুষ্ঠানজুড়েই সোহানের নাকের মাস্ক ছিলো থুতনিতে, মুখের সঙ্গে লাগানো ছিলো মাইক্রোফোন! এবং তাকে ঘিরে ছিলো অসংখ্য সহকর্মী। শুধু তাই নয়, ছবি ও সেলফি তোলার স্বার্থে এসময় বেশিরভাগের মুখেই ছিলো না মাস্ক। প্রায় সহস্রাধিক চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষের আগমন ঘটেছে এই আয়োজনে।

এদিকে, গত ২ এপ্রিল ঘটা করে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সমিতির নতুন সভাপতি সোহানুর রহমান সোহান আর মহাসচিব হিসেবে নির্বাচিত হন শাহীন সুমন।

অন্যদিকে, সহ-সভাপতি ছটকু আহমেদ, উপ-মহাসচিব কবিরুল ইসলাম রানা, অর্থ-সচিব মো. সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সচিব নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল এবং প্রচার, প্রকাশনা ও দপ্তর সচিব হয়েছেন আনোয়ার সিরাজী।

advertisement