advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ম্যানচেস্টার সিটির সঙ্গে কেভিন ডি ব্রুইনের চুক্তি নবায়ন

স্পোর্টস ডেস্ক
৭ এপ্রিল ২০২১ ১৫:৩৬ | আপডেট: ৭ এপ্রিল ২০২১ ১৭:১৪
পুরোনো ছবি
advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করেছেন কেভিন ডি ব্রুইন। নতুন চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত সিটিতে থাকবেন বেলজিয়ানের এই মিডফিল্ডার।

সিটিজেনদের সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি ছিল ডি ব্রুইনের। মেয়াদ এখনো দুই বছর বাকি, কিন্তু তার আগেই চুক্তি নবায়ন করেছেন তিনি। এর আগেও একই কাজ করেছিলেন তিনি। ২০২১ সাল পর্যন্ত মেয়াদ থাকার পরেও ২০১৮ সালে চুক্তি নবায়ন করে দুই বছর বাড়িয়ে নেন তিনি।

চুক্তি সাক্ষর শেষে ডি ব্রুইন বলেন, ‘এই চুক্তি স্বাক্ষর করা একটি সহজ সিদ্ধান্ত ছিল। এই ফুটবল ক্লাবটি সাফল্যের জন্য প্রস্তুত। এটি আমার পারফরম্যান্সকে সর্বাধিক করে তোলার জন্য আমার প্রয়োজনীয় সবকিছু সরবরাহ করে।’

লম্বা সময় ইনজুরি থাকা সত্ত্বেও সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৩ ম্যাচে ৮ গোল করেছেন তিনি। এ ছাড়া ১৬ বার সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন বিশ্বসেরা এই মিডফিল্ডার। গতকাল রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে সিটির জয়ে গোল করে অবদান রাখেন তিনি।

২০১৫ সালের আগস্টে জার্মান ক্লাব ভলফসবুর্গ থেকে রেকর্ড ৫৫ মিলিয়ন পাউন্ডে ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছিলেন ডি ব্রুইন। এরপর থেকে সিটির হয়ে দুটি প্রিমিয়ার লিগ, চারবার এফএ কাপ ও লিগ কাপ জিতেছেন তিনি। চলতি মৌসুমেও প্রিমিয়ার লিগ জয়ে পথে রয়েছে তার ক্লাব সিটি। সূত্র: বিবিসি স্পোর্টস

advertisement