advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

করোনায় বিএনপি নেতার মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি
৭ এপ্রিল ২০২১ ১৯:৩৩ | আপডেট: ৭ এপ্রিল ২০২১ ২০:৪৮
আবদুস সোবহান
advertisement

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সোবহান মারা গেছেন। আজ বুধবার দুপর ২টার দিকে জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আবদুস সোবহান উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক এবং উপজেলার বালিয়াটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ছিলেন। তার বাড়ি উপজেলার বাহ্রা গ্রামে। 

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৭ মার্চ করোনার উপসর্গ নিয়ে আবদুস সোবহান ও তার স্ত্রী সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে ভর্তি হন। পরের দিন নমুনা পরীক্ষায় তাদের দুজনেরই করোনা পজিটিভ আসে। ওই দিনই তাদেরকে জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। এরপর থেকে স্ত্রী অবস্থা ভালো হতে থাকলেও সোবহানের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। আজ বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আরশ্বাদ উল্লাহ বলেন, বেলা আড়াইটার দিকে করোনায় আক্রান্ত হয়ে সোবহান মারা যান। তবে তার স্ত্রী বর্তমানে সুস্থ আছেন। তিনি চিকিৎসাধীন আছেন।

এদিকে, গত ২৪ ঘন্টায় মানিকগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার সাতজন।

advertisement