advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

খোলা আকাশের নিচে শপথ নিলেন তারা

বিনোদন সময় প্রতিবেদক
৮ এপ্রিল ২০২১ ০০:০০ | আপডেট: ৭ এপ্রিল ২০২১ ২৩:০৩
advertisement

দায়িত্ব বুঝে নিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত নেতারা। গতকাল এফডিসিতে খোলা আকাশের নিচে নতুন কমিটি শপথগ্রহণ করে দায়িত্ব বুঝে নেন।

সমিতির নবনির্বাচিত মহাসচিব শাহীন সুমন জানান, চলমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে সুরক্ষার জন্য খোলা আকাশের নিচে নির্বাচিতরা শপথ নিয়েছেন। অন্যবারের মতো শপথকে ঘিরে বড় কোনো আয়োজনও করা হয়নি।

প্রথমে নির্বাচন কমিশনার আবদুল লতিফ বাচ্চু নতুন সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথবাক্য পাঠ করান। এর পর সভাপতি অন্য নির্বাচিতদের শপথ পড়ান। এর আগে গত শুক্রবার (২ এপ্রিল) এফডিসিতে পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে জয় পান সোহানুর রহমান সোহান এবং মহাসচিব পদে শাহীন সুমন। আর সহসভাপতি নির্বাচিত হন ছটকু আহমেদ। যুগ্ম মহাসচিব নির্বাচিত হন কবিরুল ইসলাম রানা, সাংগঠনিক সম্পাদক রাকিবুল আলম রাকিব, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক শাহীন কবির টুটুল, অর্থ সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সম্পাদক নোমান রবিন এবং প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক মো. আনোয়ার সিরাজী। ১০টি কার্যনির্বাহী সদস্য পদে জয়লাভ করেন যথাক্রমে পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন।

advertisement