advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কবরীর শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হলো অন্য হাসপাতালে

বিনোদন প্রতিবেদক
৮ এপ্রিল ২০২১ ১৪:১০ | আপডেট: ৮ এপ্রিল ২০২১ ১৮:১২
সারাহ বেগম কবরী। পুরোনো ছবি
advertisement

করোনায় আক্রান্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা-নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপা‌তাল থেকে বরেণ্য এই অভিনেত্রীকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

দুপুর সোয়া দুইটায় দৈনিক আমাদের আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘কুর্মিটোলায় আইসিইউ না পাওয়ায় ম্যাডামকে এখানে আনা হয়েছে। তার বেড প্রস্তুত করা হচ্ছে। ম্যাডামের শারীরিক অবস্থা ভালো না। আপনারা সবাই ম্যাডামের জন্য দোয়া করবেন।’

এর আগে, গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় ক‌রোনাভাইরাস রি‌পোর্ট প‌জি‌টিভ আসে। সোমবার তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। তবে গতকাল দিবাগত রাতের শেষ দিকে তার অবস্থার অবনতি হয়।

চিকিৎসকেরা জানান, দ্রুত তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া প্রয়োজন। কিন্তু আজ সকাল পর্যন্ত হাসপাতালটিতে কবরীর জন‍্য আইসিইউ খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে অন্য হাসপাতালে নেওয়া হয় বরেণ্য এই অভিনেত্রীকে।

উল্লেখ্য, ১৯৬৪ সালে সুভাষ দত্তের ‘সুতরাং’ ছবির মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু কবরীর। কাজ করেছেন ‘নীল আকাশের নিচে’, ‘ময়নামতি’, ‘ঢেউয়ের পর ঢেউ’, ‘পরিচয়’, ‘অধিকার’, ‘বেঈমান’, ‘অবাক পৃথিবী’, ‘সোনালী আকাশ', ‘দীপ নেভে নাই’-এর ম‌তো দর্শক‌প্রিয় ছবিতে। ২০০৬ সালে তার পরিচালিত প্রথম ছবি ‘আয়না’ মুক্তি পায়। বর্তমানে তিনি নির্মাণ করছেন তার পরিচালিত দ্বিতীয় ছবি ‘এই তুমি সেই তুমি’।

advertisement