advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দর্শকশূন্য মাঠে হবে আবাহনী-ঈগলসের লড়াই

স্পোর্টস ডেস্ক
৮ এপ্রিল ২০২১ ১৬:৩৩ | আপডেট: ৮ এপ্রিল ২০২১ ১৯:২৮
পুরোনো ছবি
advertisement

করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী চলছে কঠোর লকডাউন, বন্ধ রয়েছে দেশের সব ফুটবল ম্যাচ। চলমান এই লকডাউনের কারণে দুঃশ্চিন্তায় পড়েছিল ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী। কেননা আগামী ১৪ এপ্রিল ঘরের মাঠে মালদ্বীপের ক্লাব ঈগলস বিপক্ষে এএফসি কাপের প্লে-অফে খেলার কথা রয়েছে।

অন্যদিকে, চলমান লকডাউন শেষ হবে ১২ এপ্রিল। তাই ম্যাচটি আয়োজন ঘিরে শঙ্কা দেখা দিলে আবাহনী বাফুফের মাধ্যমে এএফসিকে চিঠি দিয়ে তারিখ পরিবর্তনের অনুরোধ জানায়। কিন্তু এএফসি তারিখ পরিবর্তন না করে দর্শকশূন্য মাঠে ম্যাচটি আয়োজনের অনুরোধ জানালে পরবর্তীতে স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে আলোচনা করে শঙ্কা দূর হয়। ফলে নির্ধারিত সূচি অনুযায়ী ১৪ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল সাড়ে ৪টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

মালদ্বীপের ক্লাব ঈগলসকে হারাতে পারলেই দ্বিতীয় রাউন্ডে আবাহনীর প্রতিপক্ষ হতে পারে ভারতের বেঙ্গালুরু এফসি অথবা নেপালের আর্মি ক্লাব বা শ্রীলঙ্কান পুলিশ এসসি। দ্বিতীয় রাউন্ডের জিতলেই গ্রুপ ‘ডি’ এর বাকি একটি দল হিসেবে আবাহনীকে দেখা যেতে পারে এএফসি কাপে। সরাসরি গ্রুপ ‘ডি’তে জায়গা করে নেওয়া বাকি তিন দলের মধ্যে বাংলাদেশের বসুন্ধরা কিংস, ভারতের মোহন বাগান ও মালদ্বীপের মাজিয়া স্পোর্টস।

advertisement