advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

তরুণীকে ‘ধর্ষণের পর গর্ভপাত’, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
৮ এপ্রিল ২০২১ ২০:৪৫ | আপডেট: ৮ এপ্রিল ২০২১ ২৩:২০
লুৎফর রহমান নয়ন
advertisement

তরুণীকে ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে গত রোববার এই মামলা করেন ভুক্তভোগী।

কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ কিরণ শংকর হালদার মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার নির্দেশ দিয়েছেন। পিবিআইকে আগামী ২৯ এপ্রিলের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

জানা গেছে, গুরুদয়াল কলেজ ক্যাম্পাসে লুৎফর রহমান নয়নের সঙ্গে ওই তরুণীর পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের ২০ অক্টোবর ওই তরুণীকে শহরের গাইটাল এলাকায় জুয়েল রানা নামে তার এক বন্ধুর বাসায় নিয়ে যান নয়ন। সেখানে হত্যার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন। এ ছাড়া ওই তরুণীকে  বিয়ের প্রতিশ্রুতিও দেন নয়ন।

তবে চলতি বছরের জানুয়ারিতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি নয়নকে জানান। নয়ন গর্ভের সন্তান নষ্ট করলে এক সপ্তাহের মধ্যে বিয়ে করবেন বলে জানান। পরে নয়ন ওই তরুণীকে ট্যাবলেট খাইয়ে গর্ভপাত করান। এরপর থেকে বিয়ের জন্য বললেও এড়িয়ে যান নয়ন।

তবে ধর্ষণ ও গর্ভপাতের বিষয়টি অস্বীকার নয়ন জানান, তাকে হেয়প্রতিপন্ন করতে এ ধরনের অভিযোগ আনা হয়েছে।

advertisement