advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

খোঁ জ খ ব র

৯ এপ্রিল ২০২১ ০০:০০
আপডেট: ৮ এপ্রিল ২০২১ ২১:৩৩
advertisement

রঙ বাংলাদেশের বৈশাখ

রঙ বাংলাদেশও চলছে অভিন্ন লক্ষ্যে। সময়কে রাঙানোর ব্রত নিয়ে। ফলে বৈশাখ নিয়ে রয়েছে বিস্তৃত আয়োজন।

এবারের অভিযাত্রায় সৃজনের মূল প্রেরণা হিসেবে গ্রহণ করা হয়েছে শতরঞ্জি, উজবেক সুজানী, মধুবনী ও মানডালা থেকে। রঙ বাংলাদেশ বরাবরই বাংলার কথা বলে। বাঙালির কথা বলে। বাংলাদেশের পোশাক সংস্কৃতিকে সচেতনভাবে বিবেচনায় রেখেই রঙ বাংলাদেশ তাদের সংগ্রহ সাজিয়ে থাকে। শোরুমের পাশাপাশি অনলাইনে িি.িৎধহম-নফ.পড়স ও ফেসবুক পেজে িি.িভধপবনড়ড়শ.পড়স/ৎধহমনধহমষধফবংয পাওয়া যাবে বৈশাখ সংগ্রহ।

আছে হোম ডেলিভারীর সুবিধা।

আর্টিজ্যানে ঈদের প্রস্তুতি

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এরই মধ্যে এনেছে ঈদের কালেকশন। কালারফুল ডিজাইনের এ কালেকশনে আছে শার্ট, পাঞ্জাবি, পোলো শার্ট ও টি-শার্ট। সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের কাটিং ও প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য। পাইকারি ও খুচরা কেনা যাবে। ক্রেতাদের জন্য আর্টিজ্যানের আছে বেশ কয়েকটি শোরুম।

ঠিকানা : ৮১/৮২ (দ্বিতীয় তলা), ৩/৩২ (তৃতীয় তলা), ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭-এ (দ্বিতীয় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর, ঢাকা; টাইন হল রোড, হবিগঞ্জ; সদর রোড টাঙ্গাইল ও লালনের শহর কুষ্টিয়া।

পোলো প্লাসে ঈদ কলেকশন

ফ্যাশন হাউস পোলো প্লাস এনেছে আরামদায়ক কাপড়ে তৈরি বর্ণিল ঈদ কালেকশন। এ কালেকশনের পোশাকগুলোর কালার ও ডিজাইনে আছে ঈদের ভিন্নমাত্রার আমেজ। কালেকশনে রয়েছে পোলো শার্ট, শার্ট ও টি-শার্ট। খুচরা ও পাইকারি কেনা যাবে।

ঠিকানা : ১১৭/১১৭-এ (তৃতীয় তলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

যোগাযোগ করা যাবে তাদের ফেসবুক পেজে। ফেসবুক ঠিকানা : িি.িভধপবনড়ড়শ.পড়স/ঢ়ড়ষড়ঢ়ষঁংভধংযরড়হ

লা রিভের দারুণ ‘বৈশাখ কালেকশন’

বৈশাখকে বরণ করতে সম্পূর্ণ নতুন ও চমক লাগানো কালেকশন নিয়ে প্রস্তুত দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড লা রিভ। এই কালেকশনে ফুটে উঠেছে সম্পূর্ণ নতুন স্টাইল, মোটিফ ও লাল-সাদার চিরায়ত কম্বিনেশনগুলো। ঐতিহ্যবাহী লাল-সাদার কম্বিনেশন তো থাকছেই, পাশাপাশি সাদার সঙ্গে মানায় এমন সব রঙ যেমন- কমলা, সবুজ, গোলাপি, ফুশিয়া, মেরুন, নীল, চকলেট রঙকে তুলে আনা হয়েছে। একই সঙ্গে দেখা যাবে আর্দিশেডের মাস্টার্ড, পিচ, বাঙ্গি, ল্যাভেন্ডার, ধূসর রঙের নানা শেড ও কালার ব্লকের দৃষ্টিনন্দন কৌশল। মোটিফ হিসেবে আমাদের কাঁথাস্টিচের প্রিন্ট ও প্লেসমেন্ট এবারের বিশেষ আকর্ষণ। আন্তর্জাতিক রানওয়ে থেকে জনপ্রিয় কিছু প্রিন্ট যেমন- ইকাত, এথনিক জিওমেট্রি ও এথনিক ফরেস্ট্রি প্রিন্টের বড় পাতা, পেজলি এবং ফ্লোরাল ডিজাইনকে বাছাই করা হয়েছে। উৎসব উপযোগী কিন্তু আরামদায়ক ফ্যাব্রিকের ব্যবহার এবার বিশেষভাবে লক্ষণীয়। দেশি ও আন্তর্জাতিক ট্রেন্ডের মিশেলে সাজানো চমৎকার কালেকশন ইতোমধ্যেই স্টোর ও অনলাইনে পাওয়া যাচ্ছে।’

লা রিভের বর্ণিল বৈশাখ কালেকশন কিনতে পারবেন ঢাকা, নারায়ণগঞ্জ, খুলনা ও সিলেটের ১৬টি আউটলেটে।

ঈদে টাঙ্গনের পণ্যে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন শপিং ব্র্যান্ড ‘টাঙ্গন’ তাদের পণ্যে বিভিন্ন অফার দিচ্ছে। সর্বোচ্চ ৫০ শতাংশ মূল্যছাড়ের পাশাপাশি রয়েছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থাও। আকর্ষণীয় এ অফারটি চলবে ঈদ পর্যন্ত। স্বল্পমূল্যে চামড়াজাত পণ্য বিক্রির প্রতিশ্রুতি নিয়ে গত বছরের পহেলা ফাল্গুন যাত্রা শুরু করে ‘টাঙ্গন’। শুরুর পর থেকেই লেদার প্রকৌশলী কয়েক উদ্যোমী তরুণের এই অনলাইন প্ল্যাটফরম মানসম্মত পণ্য বিক্রি করে আসছে। টাঙ্গনে রয়েছে প্রিমিয়াম কোয়ালিটির লেদারের ফরমাল শু, লোফার, বেল্ট, লেডিস ব্যাগ-পার্স, ওয়ালেট থেকে শুরু করে চাবির রিং পর্যন্ত। রয়েছে বিভিন্ন মডেলের স্পোর্টস শু ও ¯িœকারের বিপুল সংগ্রহ। ফেসবুকসহ অনলাইনের সব প্লাটফরমে টাঙ্গনের ঠিকানা ঃধহমড়ড়হনফ। এ ছাড়া ০১৪০৪৭০৮০৯০ নম্বর ফোনে কল করেও পণ্যের অর্ডার দেওয়া যাবে। টাঙ্গনের সংগ্রহ সরাসরি দেখেও বেছে নিতে পারবেন পছন্দের পণ্যটি।

advertisement