advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সোনারগাঁয়ে তা-ব
হেফাজতের ৪ কর্মী গ্রেপ্তার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
৯ এপ্রিল ২০২১ ০০:০০ | আপডেট: ৯ এপ্রিল ২০২১ ১০:০৬
advertisement

 

সোনারগাঁও রয়েল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীসহ হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে অবরুদ্ধের জেরে চালানো তা-বে জড়িত অভিযোগে সংগঠনটির ৪ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সোনারগাঁও থানার উপ-পরিদর্শক ইয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিবুর রহমান জানান, উপজেলার বিভিন্ন এলাকায় বুধবার রাতে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলেন- উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের

আব্দুল কাদিরের ছেলে রাজু মিয়া, আবু রায়হান এবং মোক্তার হোসেনের ছেলে ইমরান মিয়া। এর আগে রিসোর্টে হামলার ঘটনায় মঙ্গলবার রাতে সোনারগাঁওয়ের বাংলাবাজার এলাকা থেকে মো. মোস্তফা মিয়া নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, সোনারগাঁওয়ে ভাঙচুর, সহিংসতা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মঙ্গলবার রাতে সোনারগাঁও থানার পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছে। এ মামলায় মামুনুল হকসহ ৮৩ জনের নাম উল্লেখ এবং ৬০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এ ছাড়া আরেকটি মামলায় সাংবাদিক হাবিবুর রহমান বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন।

advertisement