advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ছাত্রকে বলৎকার করে ভিডিও প্রচার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা
৮ এপ্রিল ২০২১ ২৩:২০ | আপডেট: ৮ এপ্রিল ২০২১ ২৩:৫৪
গ্রেপ্তার শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলাম। ছবি : আমাদের সময়
advertisement

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় এক মাদ্রাসাছাত্রকে বলৎকার করার পর ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাদ্রাসার এক শিক্ষককে গতকাল বুধবার গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক ব্যক্তি হলেন, কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও কালিগঞ্জ কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলাম (৩৩)। বুধবার বিকেলে কালিগঞ্জের ওই মাদ্রাসা থেকে তাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, ওই মাদ্রাসার এক শিশু ছাত্রকে বলৎকারের পর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি জেলা পুলিশ সুপারের নজরে পড়ে। পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশে অভিযুক্ত শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলামকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আটক মাদ্রাসা শিক্ষক বহুদিন ধরে ছাত্রদের বলৎকার করে আসছিলেন। এ ছাড়া বলৎকারের দৃশ্য মোবাইলে ধারণ করে শিশু ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে একাধিকবার বলাৎকরা করতেন। এ ঘটনায় সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) হুমায়ূন কবীর বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

advertisement