বরিশালে বেপরোয়া বাসে প্রাণ গেল কলেজছাত্রীসহ ৭ জনের

আমাদের সময় ডেস্ক
২৩ মার্চ ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ মার্চ ২০১৯ ০০:২৮

বেপরোয়া বাসচালকের কারণে গতকাল ছুটির দিন শুক্রবার বরিশালে সড়কে ঝরল এক কলেজছাত্রীসহ সাতজনের প্রাণ। সকাল ১০টার দিকে বরিশাল নগরীর কাছে গড়িয়ারপাড় তেঁতুলতলা এলাকায় দুর্জয় পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি থ্রি-হুইলারের সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলেই নিহত হন ছয়জন। গুরুতর আহত হন আরও পাঁচজন।

বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়েছে। হতাহতরা সবাই থ্রি-হুইলারের যাত্রী ছিল। একই দিন পৃথক দুর্ঘটনায় ঢাকার ধামরাই ও মাগুরায় এক অ্যাম্বুলেন্স চালকসহ দুজন নিহত হন। নিহত অ্যাম্বুলেন্সচালক আবুল হোসেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এক নারীর লাশ নিয়ে মাগুরা যাচ্ছিলেন।

প্রতিনিধিদের পাঠানো খবরÑ বরিশাল : বরিশাল বিমানবন্দর থানার ওসি আবদুর রহমান মুকুল জানান, বানারীপাড়া থেকে বরিশালগামী দুর্জয় পরিবহনের যাত্রীবাহী বাসটি চালক চালাচ্ছিল বেপরোয়া গতিতে। গড়িয়ারপাড় তেঁতুলতলা এলাকায় সেই বাসটির সঙ্গে থ্রি-হুইলারটির সংঘর্ষ হয়। দুর্ঘটনায় নিহতরা হলেনÑ ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রঙমিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯নং ওয়ার্ডের কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন (৩৫), বরিশাল নগরীর কাশিপুর গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে থ্রি-হুইলার চালক সোহেল (২৫), বাবুগঞ্জ উপজেলার মাধবপাশার মোখলেস হাওলাদারের স্ত্রী পারভীন (৩৫) ও তার শিশুসন্তান তায়িম এবং মাধবপাশা এলাকার মেহেরুননেছা (৫০)। এদিকে নিহতদের স্বজনদের আহাজারিতে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। খবর পেয়ে পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।

মাগুরা : এক নারীর লাশ নিয়ে যাওয়ার পথে লাশ হলেন অ্যাম্বুলেন্সচালক আবুল হোসেন (২৮)। গতকাল সকাল ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ওই লাশ নিয়ে অ্যাম্বুলেন্সটি খুলনার ডুমুরিয়ায় যাচ্ছিল। মাগুরা-যশোর সড়কের মঘীরঢাল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সচালক নিহত এবং পাঁচ যাত্রী আহত হন। নিহতের বাড়ি মাদারীপুর জেলার টেকেরহাট এলাকায়।

ধামরাই (ঢাকা) : ধামরাই উপজেলার কাউয়ালিপাড়া-চৌহাট সড়কের বালিয়া এলাকায় গতকাল সকালে সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে অধির (৪০) নামে এক ব্যক্তি নিহত ও দুজন আহত হন। অধির উপজেলার চৌহাট গ্রামের সুবলচন্দ্র দাসের ছেলে।