সানজারির বিরুদ্ধে আরেক মামলা মিলার

আদালত প্রতিবেদক
১১ জুলাই ২০১৯ ১৯:০৫ | আপডেট: ১১ জুলাই ২০১৯ ২১:২৭

সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা ও মানহানিকর প্রচারণার অভিযোগে সাবেক স্বামী পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা করেছেন কণ্ঠশিল্পী তাছবিহা বিনতে শহীদ মিলা।

আজ বৃহস্পতিবার ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মিলা এ মামলা দায়ের করেন। বিচারক মোহাম্মাদ আসসামছ জগলুল হোসেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলার অপর দুই আসামি হলেন, এস এস আর রহমান ও খান আল আমিন।

এর আগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে একটি মামলা করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন পুলিশ তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ডের আবেদন নাকচ করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরবর্তীতে তিনি জামিন পান।

মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ ২০১৭ সালের ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তার স্বামী তাকে মারধর করেছেন।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন। বর্তমানে তাদের মধ্যে বিয়ে বিচ্ছেদ হয়ে গেছে।