উখিয়ায় গুলিবিদ্ধ ও আরিচায় দুই পা বাঁধা যুবকের লাশ

আমাদের সময় ডেস্ক
২০ অক্টোবর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ০০:২১

ছয় জেলায় একদিনে গুলিবিদ্ধসহ সাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে উখিয়ায় উদ্ধার হয় যুবকের গুলিবিদ্ধ লাশ। মানিকগঞ্জের আরিচা নদীবন্দরে উদ্ধার হয় দুই পা বাঁধা ও কম্বলে জড়ানো এক ব্যক্তির লাশ। এ ছাড়া দিনাজপুরে মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত লাশ এবং ঝালকাঠির রাজাপুরে নালা থেকে কাদা মাখানো এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

উখিয়া : কক্সবাজারের উখিয়ায় মেরিন ড্রাইভ সড়কের পাশ থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার সকাল ৯টায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ইনানীর ইমামের ডেইল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্ধার্থ সাহা। পুলিশ সূত্র জানায়, গুলিবিদ্ধ যুবকের গায়ে কালো শার্ট ও জিন্স প্যান্ট রয়েছে। তার বয়স ৩০ বছর হতে পারে।

কুড়িগ্রাম : নাগেশ্বরী উপজেলায় ধানক্ষেত থেকে রাজা মিয়া এবং রাজারহাট উপজেলায় পুকুর থেকে আমজাদ হোসেন নামে দুই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে নাগেশ্বরী উপজেলার বালাটারী এলাকার ধানক্ষেত থেকে উদ্ধার করা হয় রাজা মিয়ার লাশ। তিনি কুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নের আবুল হাসানের ছেলে। আর রাজারহাট উপজেলার তালতলা পাইকপাড়া পচা পাটোয়ারী পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয় আমজাদের লাশ। তিনি ওই এলাকার মৃত আকবর আলীর ছেলে।

মানিকগঞ্জ : দুই পা বাঁধা ও কম্বলে জড়ানো একটি লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে শিবালয় উপজেলার আরিচা নদীবন্দর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম আজিমুদ্দিন। বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার চৌগাংঘা গ্রামে। শিবালয় থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

দিনাজপুর : দিনাজপুরে আরিফুল ইসলাম নামে এক মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত লাশ শনিবার দুপুরে উদ্ধার করে পুলিশ। সদর উপজেলার উথরাইল মোল্লাপাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়। আরিফুল ইসলাম উথরাইল শৈলগাড়ী গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে এবং শালকী মাদ্রাসার সহকারী শিক্ষক। সকালে বাড়ির একটি ঘরে ঝুলন্ত অবস্থায় আরিফুল ইসলামের লাশ দেখে চিৎকার দেন স্ত্রী। তখন স্থানীয়রা এগিয়ে গিয়ে বিষয়টি দেখে পুলিশকে খবর দেয়। কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, স্বামী ও স্ত্রী দুজনই শিক্ষকতা পেশায় থাকলেও স্বামীর বেতন হয়নি। এ নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

ঝালকাঠি : রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া গ্রামের একটি নালা থেকে শুক্রবার রাতে বাবুল হাওলাদার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে লাশটি ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। বাবুল উপজেলার চর উত্তমপুর গ্রামের মৃত ইউসুফ আলী হাওলাদারের ছেলে। স্বজনদের অভিযোগ, শুক্রবার সন্ধ্যার পর এক আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন বাবুল। কলাকোপা এলাকায় ইলিশবিরোধী অভিযানের তাড়া খেয়ে আতঙ্কে দৌড়ে পালান তিনি। এর পর তিনি নিখোঁজ হন।

রাজবাড়ী : কালুখালী উপজেলার মাদপুরী ইউনিয়নের গাড়িয়ানা গ্রাম থেকে শনিবার সকালে পুলিশ অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে। তার পরনে রয়েছে প্যান-শার্ট। কালুখালী থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য ওই যুবকের লাশ রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।