মহিলা দলের দুই গ্রুপের মারামারি, সাধারণ সম্পাদক লাঞ্চিত

নিজস্ব প্রতিবেদক
১৬ নভেম্বর ২০১৯ ২০:৪০ | আপডেট: ১৬ নভেম্বর ২০১৯ ২০:৪১
মহিলা দলের দুই গ্রুপের মারামারি। ছবি : সংগৃহীত

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে বলে মহিলা দলের প্রত্যক্ষদর্শীরা জানায়।

সূত্র জানায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে কর্মসূচি নির্ধারণ করতে আজ বিকেলে বৈঠকে বসেন মহিলা দলের নেত্রীরা। এই বৈঠকে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বক্তব্য দিতে গেলে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বাধা দেয়। এই নিয়ে উত্তেজনা সৃষ্টি হলে এক পর্যায়ে নেতাকর্মীরা সুলতানাকে টেনে বৈঠক থেকে বের করে দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা দলের এক নেত্রী আমাদের সময়কে বলেন, ‘বৈঠক শেষে সবাই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে নেমেই আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের কর্মীরা একে অপরকে মারতে থাকেন এবং চুল ধরে টানাটানি করেন। এ সময় আফরোজা আব্বাসের কর্মীদের হাতে লাঞ্চিত হন সুলতানা আহমেদ।’

এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ের নিচে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। তবে ঘটনার সময় আফরোজা আব্বাস বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উপরে অবস্থান করছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে সুলতানা আহমেদ বলেন, ‘এটা একটা বিছিন্ন ঘটনা। আমরা জাতীয়তাবাদী রাজনীতি করি। আর আমাদের নেত্রী জেলখানায়। তাই আমরা কোনো দ্বন্দ্ব চাই না। কিন্তু দলের দু-চারজন আজেবাজে লোক বাইরে থেকে এসব ঘটনা ঘটাচ্ছে। এটা তেমন কিছু নয়। আমরা মিটিয়ে নেবো।’