বিদ্যুতের তারে জড়িয়ে নবদম্পতির মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ১৬ জানুয়ারি ২০২০ ২৩:৩৬

ভালোবেসে বিয়ে করার দুই মাসের মাথায় এক লাখ ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে দগ্ধ নবদম্পতি মারা গেছেন। দগ্ধ হওয়ার তিন দিন পর গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভোর ৪টায় মাহাবুল ও সকাল ৬টায় রনি মারা যান। গত সোমবার দুপুরে ফতুল্লার শাসনগাঁও এলাকার ওহাব সরদারের বিল্ডিংয়ের ছাদে এ দুর্ঘটনা ঘটে। তারা হলেন ময়মনসিংহের ফুলপুর বাহাদুরপুর গুপ্তেরগাঁও গ্রামের আবুল কালামের ছেলে মাহাবুল ইসলাম (২৪) এবং নেত্রোকোনার মদন উপজেলার হাসানপুর গ্রামের আ. আজিজের মেয়ে রনি আক্তার (২৩)।

সূত্রে জানা গেছে, সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে ফতুল্লার শাসনগাঁও এলাকার ওহাব সরদারের বিল্ডিংয়ের ছাদে কাপড় শুকাতে যান রনি আক্তার। তিনি ছাদে ওঠার সঙ্গে সঙ্গে ওই বিল্ডিংয়ের ওপর দিয়ে যাওয়া এক লাখ ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার তাকে চুম্বকের মত টেনে নেয়। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে রনির পরনে কাপড়ে আগুন ধরে যায়। সেই আগুন নিচে পড়ে দুটি ঘর আগুনে পুড়ে যায়। রনির চিৎকারে তার স্বামী মাহাবুল ইসলাম তাকে বাঁচাতে দ্রুত সেই ছাদে ওঠেন। তাকে কোলে করে নিচে নামার সময় শক্তিশালী বিদ্যুতের তার তাকেও টেনে নেয় এবং তিনিও দগ্ধ হন। স্বামী-স্ত্রী দগ্ধ হয়ে ছাদে পড়ে থাকার খবর পেয়ে ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মৃত্যুর সংবাদ পেয়েছি। এ বিষয়ে যদি কেউ অভিযোগ করে তা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।