সড়ক দুর্ঘটনা : এক জেলাতেই ২৬ ঘণ্টায় নিহত ১৪

ইউএনবি
২৬ মার্চ ২০২০ ১৭:৩৩ | আপডেট: ২৬ মার্চ ২০২০ ১৭:৩৩

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় আজ বৃহস্পতিবার সকাল ৭টা পর্যন্ত আগের ২৬ ঘণ্টায় ১৪ জন নিহতের খবর পাওয়া গেছে।

আজ ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়া জেলার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা এলাকায় মজুমদার জুট মিলের সামনে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। নিহতারা হলেন, মজিবুর রহমান (৩০) ও আজগর আলী (৫৫)।

এ নিয়ে গতকাল বুধবার ভোর ৫টা থেকে আজ সকাল ৭টা পর্যন্ত ২৬ ঘণ্টায় জেলার শেরপুর ও শাজাহানপুর থানায় পৃথক ছয়টি দুর্ঘটনায় ১৪ জন নিহত  ও কমপক্ষে ৩৪ জন আহত হয়েছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন জানান, সকাল পৌনে ৬টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজারের অদূরে বগুড়া থেকে ঢাকাগামী একটি যাত্রীবিহীন মাইক্রোবাসের সঙ্গে বিপরীতমুখি নওগাঁ থেকে ঢাকাগামী ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক মজিবুর গুরুতর আহত হন।

ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে শেরপুর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। একই স্থানে সকাল ৭টার দিকে ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক ঢাকাগামী একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এ সময় বাঁশের নীচে চাপা পড়ে পথচারী আজগর আলী ঘটনাস্থলে মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগীতায় বাঁশের নিচে চাপা পড়া লাশ উদ্ধার করেন।