করোনায় গৃহবন্দী নায়িকাকে বাড়ির সামনে এসে ধর্ষণের হুমকি

বিনোদন ডেস্ক
৩১ মার্চ ২০২০ ২০:০৫ | আপডেট: ৩১ মার্চ ২০২০ ২১:১৭
অভিনেত্রী ও মডেল পারমিতা দে

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২১ দিনের লকডাউন চলছে ভারতে। এমন গৃহবন্দী অস্থায় বাড়ির সামনে এসে ধর্ষণ করা হবে বলে হুমকি পেলেন কলকাতার অভিনেত্রী ও মডেল পারমিতা দে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটটিনর খবরে বলা হয়, ধর্ষণের হুমকি পাওয়ার কথা গত রোববার টুইট করে নিজেই জানিয়েছেন পারমিতা। টুইটে পশ্চিমবঙ্গ পুলিশের সহযোগিতাও চেয়েছেন তিনি।   

পারমিতা দে টুইটে উল্লেখ করেন, ‘খুব ভয়ে আছি। ধর্ষণের হুমকি পাচ্ছি৷ আমার বাড়ির সামনে ৫০ জন পুরুষ আমাকে ধর্ষণ করবে বলে হুমকি দেওয়া হচ্ছে৷’ এই টুইটটি পশ্চিমবঙ্গ পুলিশকে ট্যাগ করেন এ অভিনেত্রী।

অপর টুইটে ঘটনার বিস্তারিত জানান মুম্বাই প্রবাসী এ অভিনেত্রী। তিনি লেখেন, ‘১০ দিন আগেই মুম্বাই থেকে কলকাতা ফিরেছি৷ বিমানবন্দরে আমার করোনা টেস্টও হয়েছে। আমার মধ্যে কোনোরকম করোনার উপসর্গ নেই৷ কলকাতায় আমি আমার বৃদ্ধা মায়ের সঙ্গেই থাকি৷ হঠাৎ পুলিশ এসে আমাকে হ্যারাস করতে শুরু করে৷ সঙ্গে এলাকার কাউন্সিলার ও ৫০ জন ব্যক্তিও ছিল।’

এই অভিনেত্রী আরও জানান, পুলিশ চলে যেতেই এলাকার কয়েকজন পুরুষ এসে তাকে ধর্ষণের হুমকি দেয়। তাদের দাবি, পারমিতা করোনায় আক্রান্ত। তাকে এলাকা ছাড়তে হবে।

টুইটে সাহায্যের আবেদন জানিয়ে এ অভিনেত্রী লেখেন, ‘খুব ভয়ে আছি৷ আমার সঙ্গে আমার বৃদ্ধা মাও আছেন৷ সাহায্য করুন৷’

অভিনেত্রী পারমিতা দে কলকাতার বেশ কয়েকটি বিজ্ঞাপনের মডেল হওয়ার পাশাপাশি রাজচক্রবর্তীও পরিচালায় ‘কাঠমুন্ড’ চলচ্চিত্রে অভিনয়ও করেছেন। বাংলাদেশি অভিনেতা অপূর্ব’র বিপরীতে ছোটপর্দায় দেখা গিয়েছে তাকে।