বাংলাদেশে যাত্রা শুরু করল আড্ডাটাইমস

অনলাইন ডেস্ক
২৩ মে ২০২০ ০১:২১ | আপডেট: ২৩ মে ২০২০ ০১:২১

আড্ডাটাইমস। মূলধারার বাংলা ওয়েব সিরিজ এবং শর্টফিল্মের জন্য ভারতের জনপ্রিয় একটি বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল। ঈদুল ফিতর ২০২০ সামনে রেখে বাংলাদেশে যাত্রা শুরু করল চ্যানেলটি।

আড্ডাটাইমসে রোমান্স, থ্রিলার, গোয়েন্দা ও কমেডি থেকে শুরু করে বিভিন্ন ঘরানার বাংলা ওয়েব সিরিজ এবং শর্টফিল্ম উপভোগ করতে পারেন দর্শকরা।

আড্ডাটাইমস এবং অগ্রণী হোল্ডিংসের একটি অঙ্গ প্রতিষ্ঠান- এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানির মধ্যকার পার্টনারশিপের মাধ্যমে যাত্রা শুরু করেছে। ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে অগ্রণী হোল্ডিংস এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মটিকে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান, ওএমই- সেট-টপ বক্স এবং টিভি সেটসহ বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে বাংলাদেশে এই ব্যবসায়ের প্রসার ঘটাতে প্রতিজ্ঞাবদ্ধ।

অগ্রণী হোল্ডিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সাকিব এম রহমান বলেন, ‘স্থানীয় পরিবেশ ও সংস্কৃতিকে মাথায় রেখে দ্রুত ব্যবসায়ের কৌশলগত মানোন্নয়নের মাধ্যমে অগ্রণী হোল্ডিংস বিগত বছরগুলোতে সুনামের সঙ্গে বাংলাদেশে কাজ করে যাচ্ছে। ভারতীয় বাংলা অনলাইন স্ট্রিমিং জায়ান্টগুলোর মধ্যে অন্যতম এ চ্যানেলটি মানসম্পন্ন কন্টেন্ট প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হবে বলেই আমাদের বিশ্বাস।’

তিনি আরও বলেন, ‘আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কটি সারাদেশে ভিডিও-অন-ডিমান্ড সেবাসমূহ সরবরাহের দিকে মনোনিবেশ করবে এবং এই ওটিটি প্ল্যাটফর্মটি অগ্রণী এবং এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানি দ্বারা পরিচালিত হবে।’