বার্সাতেই থাকছেন মেসি

ক্রীড়া ডেস্ক
৭ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৬ জুলাই ২০২০ ২৩:০৪

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন সবে ডালপালা ছড়াতে শুরু করেছিল। সব ডাল ছেঁটে দিলেন ক্লাবের শীর্ষ কর্তা। বার্সেলোনা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমিউ জানালেন, পুরো ক্যারিয়ার এই ক্লাবেই থাকবেন বলে তাদের কথা দিয়েছেন মেসি। ভিয়ারিয়ালের বিপক্ষে রবিবার রাতে বার্সেলোনার দুর্দান্ত জয়ের পর স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে বার্তোমিউ জানান, মেসির সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের আলোচনার খবর। মেসির চুক্তি নিয়ে তৈরি হওয়া ধোঁয়াশা পরিষ্কার করে বলেন, ‘আমরা অনেক খেলোয়াড়ের সঙ্গেই আলোচনা করছি। আর মেসি আমাদের নিশ্চিত করেছে যে, সে এখানে (বার্সেলোনায়) থাকতে চায়। তাই আমরা তার খেলা আরও অনেক দিন উপভোগের সুযোগ পাব। বিস্তারিত সব কিছু আমি এখনই বলতে চাচ্ছি না, কারণ আমাদের মনোযোগ এখন খেলায় এবং অনেক খেলোয়াড়ের সঙ্গে আমাদের কথা চলছে।’

ফুটবল ক্যারিয়ারের পুরোটা বার্সেলোনাতেই খেলেছেন মেসি। সবশেষ ২০১৭ সালে ক্লাবের সঙ্গে চুক্তি করেন তিনি, মেয়াদ ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত। তবে কয়েক দিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সেরা খবর প্রকাশ করেছিল, বার্সোলোনার সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা মাঝপথেই বন্ধ করে দিয়েছেন ৩৩ বছর বয়সী এ তারকা।

নতুন চুক্তি করতে চাইছেন না মেসি কাদেনা সারা এমন খবর প্রকাশ করার পর থেকেই বিষয়টি নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। মাঠ এবং মাঠের বাইরের বিভিন্ন বিষয় নিয়ে ক্লাবের ওপর অসন্তুষ্ট থাকাতেই মেসি চুক্তির আলোচনা বন্ধ করে দিয়েছেন বলে জানা গিয়েছিল তখন। বার্সেলোনার কোচ কিকে সেতিয়েনকে ভিয়ারিয়াল ম্যাচের আগে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলেও কোনো জবাব দেননি তিনি। এর পর থেকেই নানা কথা ছড়াতে থাকে। মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর এক ক্লাবে খেলার সম্ভাবনা নিয়েও আলোচনা শুরু হয়েছিল।