বিএসএফের ওপর দায় চাপানোর চেষ্টা করছে হত্যাকারীরা

দিনাজপুর প্রতিনিধি
৮ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৭ জুলাই ২০২০ ২৩:৩০

মানসিক ভারসাম্যহীন আনোয়ারুল ইসলামকে পরিকল্পিতভাবে হত্যা করে বিএসএফের ওপর দায় চাপানোর চেষ্টা করছে হত্যাকারীরা। গতকাল মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নিহতের ছোট বোন নাসিমা আক্তার। তার দাবি, জমি নিয়ে বিরোধে নির্মমভাবে হত্যা করা হয়েছে আনোয়ারুলকে।

নাসিমা আরও অভিযোগে করেন, জমি ও পুকুর দখলের লক্ষে দিনাজপুর সদরের স্বরস্বতিপুর গ্রামের মো. সফিউদ্দীনের পুত্র সাইফুল ইসলাম, মো. আবদুর রহমানের পুত্র মো. মিজানুর রহমান ওরফে নেউল, মো. লুতফর রহমানের পুত্র মো. মোস্তফাসহ আরও ৮-৯ জন গত ২১ জুন সন্ধ্যা ৭টায় আমাদের বাড়িতে প্রবেশ করে আনোয়ারুলকে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরও ওই রাতে তাকে না পাওয়ায় স্থানীয় ইউপি মেম্বারকে জানানো হয়। তিনি খবর পেলে জানাবেন বলে আশ্বাস দেন। পরদিন সকাল সাড়ে ৬টায় মেম্বার ফোন করে জানান, জুলুকাপাড়া গ্রামের হাসানের জমিতে আনোয়ারুলের লাশ পড়ে আছে। সেই দিনেই হত্যাকা-ের সঙ্গে জড়িতরা প্রচার করে বেড়ায়, বিএসএফ আনোয়ারুলকে হত্যা করে লাশ ফেলে দিয়েছে। নাসিমা বলেন, বিএসএফ এই হত্যাকা-ের ধারের-কাছেও নেই।

তিনি আরও বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। এখনো পুকুর ও জমি থেকে সরে যাওয়ার জন্য সাইফুল ও তার লোকজন মামলার বাদীসহ তার পরিবারের অন্যদের হত্যা করে লাশ গুমের হুমকি দিয়ে বেড়াচ্ছে।