জামালপুরে ১০ ঘণ্টায় ২ করোনা রোগীর মৃত্যু

জামালপুর প্রতিনিধি
১০ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৯ জুলাই ২০২০ ২২:৪৫

জামালপুরে করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে এক শিক্ষকের মৃত্যুর ১০ ঘণ্টা পর করোনা আক্রান্ত তায়েজ আলী (৭০) নামে এক প্রবীণ ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ এসকে হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। মারা যাওয়া তায়েজ আলী সরিষাবাড়ী পৌরসভার শিমলাপল্লী গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান জানান, বুধবার রাত ১১টার দিকে জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশনে করোনায় চিকিৎসাধীন মইন উদ্দিন (৫৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়। তার বাড়ি সরিষাবাড়ী উপজেলায়। সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ি গ্রামের মৃত কাদিম উদ্দিনের ছেলে মইউদ্দিন উপজেলার কোনাবাড়ি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ছিলেন।

অন্যদিকে তায়েজ আলী আগে থেকেই বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। গত ২৯ জুন নমুনা পরীক্ষায় তার দেহে করোনা শনাক্ত হয়। ৩০ জুন তাকে জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ১ জুলাই তাকে ময়মনসিংহের এসকে হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন গতকাল সকালে তিনি মারা যান।