হিমছড়িতে সাড়ে ৪ কোটি টাকার ইয়াবা জব্দ

টেকনাফ প্রতিনিধি
১০ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ৯ জুলাই ২০২০ ২২:৪৫

কক্সবাজারের রামু উপজেলার হিমছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবাসহ দেলায়ার হোসেন (২৮) নামে একজন মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক প্রায় ৪ কোটি ৫০ লাখ টাকা। ওই মাদককারবারি টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের বাসিন্দা মৃত নুরুচ্ছালামের ছেলে। গতকাল বিকাল ৪টায় র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বুধবার রাত ১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কিছু মাদককারবারি টেকনাফ-কক্সবাজারগামী মেরিন ড্রাইভ পাকা রাস্তার পশ্চিমপার্শ্বে মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল সেখানে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েক জন দৌড়ে পালিয়ে যায়। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে দেলোয়ার হোসেনকে আটক করে।

পরে মামলার মাধ্যমে তাকে গ্রেপ্তার দেখানো হয়। দেলোয়ারের কাছে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৯০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে র‌্যাব।

এ ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় জব্দকৃত মাদকসহ ধৃত মাদককারবারিকে রামু থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান।