উচ্চ শব্দে গান বাজিয়ে কিশোরীকে ‘ধর্ষণ’

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
১৪ জুলাই ২০২০ ২১:১২ | আপডেট: ১৪ জুলাই ২০২০ ২১:৩২
প্রতীকী ছবি

নেত্রকোনার দুর্গাপুর সদর ইউনিয়নের মিনকিফান্দা গ্রামে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মোজাম্মেলকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। মোজাম্মেল ওই গ্রামের আবদুল খালেকের ছেলে।

পুলিশ জানায়, গত শনিবার দুপুরে ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাচ্ছিল। পথিমধ্যে মোজাম্মেলের সঙ্গে তার দেখা হয়। মোজাম্মেল তাকে ফুঁসলিয়ে তার ঘরে নিয়ে গিয়ে সাউন্ডবক্সে উচ্চ শব্দে গান ছেড়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন।

অনেকক্ষণ ধরে ওই প্রতিবন্ধী কিশোরীকে না পেয়ে তার পরিবারের লোকজন খুঁজতে বের হয়। পরে আশপাশের লোকজনের সহায়তায় মোজাম্মেলের ঘর থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

এ ঘটনাটি স্থানীয় একটি মহল ধামাচাপা দেওয়া চেষ্টা করে। আজ মঙ্গলবার দুপুরে পারিবারিকভাবে মীমাংসার জন্য সালিস বসে। এতে সূরাহা না হওয়ায় এলাকাবাসীর সহায়তায় মোজাম্মেলকে পুলিশে সোপর্দ করা হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘ওই কিশোরীর বাবা বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মোজাম্মেলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না।’