সড়কে প্রাণ গেল স্কুলছাত্রীসহ ৫ জনের

আমাদের সময় ডেস্ক
১৬ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১৫ জুলাই ২০২০ ২২:৪৭

পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল মৎস্য কর্মকর্তা, শিশু ও স্কুলছাত্রীসহ ৫ জনের। গত মঙ্গলবার রাতে ও গতকাল বুধবার এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

তাড়াশ : সিরাজগঞ্জের তাড়াশে চন্ডিভোগ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সদরুল আমিন নামে এক মৎস্য কর্মকর্তা নিহত হন। গত মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তাড়াশ-ভুইয়াগাতী আঞ্চলিক সড়কের চন্ডিভোগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি নিমগাছী মৎস্য চাষ প্রকল্পের (রাজস্ব) প্রশাসনিক কর্মকর্তা ও গাইবান্ধার খোলাবাড়ী গ্রামের আবদুল লতিফের ছেলে ।

টাঙ্গাইল : ভূঞাপুর-তারাকান্দি সড়কের পলিশা এলাকায় গতকাল সকালে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই আরোহী শফিকুল ইসলাম শফিক নিহত হন। এ সময় তার নিহাত হোসেন ছেলে গুরুতর আহত হয়।

কমলনগর-রামগতি : লক্ষ্মীপুরের কমলনগরে লেগুনার চাপায় চাঁদনী আক্তার (৪) নামে এক শিশুর নিহত হয়। গতকাল সকালে রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের কমলনগর উপজেলার চরলরেন্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চাঁদনী উপজেলার হাজিরহাট ইউনিয়নের উত্তর চরজাঙ্গালীয়া এলাকার সাকায়েত উল্যাহর মেয়ে।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরে মালবাহী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই চালক আমির হোসেন নিহত হন। গতকাল সকালে উপজেলার রামপুর-মনিপুর সড়কের ইসলামপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শ্রীঘর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

ঈশ্বরদী : পাবনার ঈশ্বরদীতে ইঞ্জিনচালিত ভ্যান থেকে পড়ে হিয়া নামে এক স্কুলছাত্রী নিহত হয়। সে ঈশ্বরদী পিয়ারাখালী এলাকার হাবুল ইসলামের মেয়ে। হিয়া পিয়ারাখালী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত।