ক্যাসিনো মামলা ওয়ান্ডারার্স ক্লাবের সাধারণ সম্পাদক জয় কারাগারে

আদালত প্রতিবেদক
১৬ জুলাই ২০২০ ০০:০০ | আপডেট: ১৬ জুলাই ২০২০ ০০:২৫

ক্যাসিনোকা-ে মানিলন্ডারিং আইনের মামলায় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের সাধারণ সম্পাদক জয় গোপাল সরকারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গত মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন। গতকাল বুধবার গে-ারিয়া থানার পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই সারোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সারোয়ার হোসেন বলেন, মঙ্গলবার সিআইডি পুলিশ তাকে সিএমএম আদালতে হাজির করে। গে-ারিয়া থানায় ওই মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। বিচারক আবেদন অনুযায়ী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। একই মামলায় এনু ও রুপন দুই

সহোদরও আসামি। এর আগে গত সোমবার ভোরে লালবাগ থেকে জয়কে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

জয় গোপাল ওয়ান্ডারার্স ক্লাবের ফুটবলার ছিলেন। অবসরে গিয়ে পরিচালনা পর্ষদের সদস্য, পরে ক্যাশিয়ারের দায়িত্ব পালন করেন। ২০১৪ সালে ক্লাবটির সাধারণ সম্পাদক হয়ে ক্যাসিনোকা-ে জড়িত দুই ভাই এনামুল হক এনু ও রুপন ভূঁইয়ার সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তোলেন এবং ক্লাবে ক্যাসিনো পরিচালনায় প্রত্যক্ষ সহযোগিতা করেন।

এর আগে গত ১৩ জানুয়ারি কেরানীগঞ্জের একটি ভবন থেকে এক সহযোগীসহ এনু ও রুপনকে গ্রেপ্তার করে সিআইডি। এর পর গে-ারিয়া থানায় মানিলন্ডারিং আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়। এনু ও রুপনের আদালতে দেওয়া জবানবন্দিতে জয় গোপালের নাম উঠে আসায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।