সাহেদের গোপন কার্যালয় থে‌কে জাল টাকা উদ্ধা‌রের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক
১৬ জুলাই ২০২০ ১৫:০১ | আপডেট: ১৬ জুলাই ২০২০ ১৫:০১
পুরোনো ছবি

বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের গ্রেপ্তারকৃত চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। উত্তরায় সা‌হে‌দের গোপন কার্যালয় থে‌কে জাল টাকা উদ্ধা‌রের ঘটনায় এই মামলাটি দায়ের করেছে র‌্যা‌ব। উত্তরা প‌শ্চিম থানায় র‌্যা‌বের ডিএ‌ডি ম‌জিবুর রহমান বাদী হ‌য়ে মামলা‌টি ক‌রেন।

আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং-এর সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সা‌হে‌দের গোপন কার্যালয় থে‌কে জাল টাকা উদ্ধা‌রের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার সাহেদকে সিএমএম আদালতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ডে চায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে আদালত ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেছেন।

রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের গ্রেপ্তারকৃত চেয়ারম্যান সাহেদকে গতকাল বুধবার বিকেলে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাব।

এর আগে বুধবার সকালে সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করেছে র‍্যাব। পরে সেখান থেকে সকাল ৯টায় বিশেষ হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে উত্তরার ওই বাড়িতে অভিযান চালানো হয়।