কিশোরকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক
৫ আগস্ট ২০২০ ১৬:৫৩ | আপডেট: ৫ আগস্ট ২০২০ ১৮:১৩

এক কিশোরকে কয়েক কিশোরের নির্মম নির্যাতনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। কোনো এক মেয়েকে মেসেজ দেওয়ার জেরে এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার ঘটনায় জড়িত ৪ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ফেসবুকে এক মেয়েকে সমেসেজ দেওয়াকে কেন্দ্র করে এক কিশোরকে শেরপুর শহরের বটতলা এলাকায় পৌরসভার পুরাতন ভবনে ডেকে নিয়ে চার-পাঁচজন কিশোর।

ভিডিওতে দেখা গেছে, ভুক্তভোগীকে বাকিরা বেল্ট দিয়ে বেধড়ক মারধর করছে। নির্যাতনের শিকার ওই কিশোরকে আহত অবস্থায় শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করলে গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে পুলিশ ৪ কিশোরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো শহরের গোপালবাড়ী এলাকার গোলাম মাহবুবের ছেলে সিয়াম, আমিনুল ইসলাম বাবুলের ছেলে শুভ, বেলাল হোসেনের ছেলে আরমান ও সুজন মিয়ার ছেলে সাজেদুল ইসলাম নাফিন।

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, কোনো মেয়েকে মেসেজ দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা স্বীকার করেছে। আজ ৫ আগস্ট বুধবার আসামিদের আদালতে সোপর্দ করা হবে।

এদিকে, নির্যাতনের ভিডিওটি ভাইরাল হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে। এটাকে কিশোর গ্যাং কালচার হিসেবে উল্লেখ করে নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।