আসলেই কি আত্মহত্যা করেছিলেন সুশান্ত?

বিনোদন ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০২০ ১১:১১ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০ ১৫:০৯
সুশান্ত সিংহ রাজপুত

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মরদেহ যেদিন থেকে তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে, সেদিন থেকেই তার মৃত্যুর কারণ নিয়ে যে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে; কিছুতেই তার রেশ কাটছে না। কারও অভিমত খুন করা হয়েছে ‘কেদারনাথ’ সিনেমার এ অভিনেতাকে। কেউবা আবার বলছেন, ক্যারিয়ার ধ্বসে যাচ্ছে বলে আত্মঘাতী হয়েছেন সুশান্ত। কিন্তু আসলেই ঘটনাটা কী ছিল- হত্যা নাকি আত্মহত্যা! এ প্রশ্নের উত্তর মেলেনি এখনো।

এ ঘটনার উত্তর খুঁজছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ও এর স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম (সিট)। আজ বুধবার এক বিবৃতিতে তারা জানিয়েছে, আগামী সপ্তাহে সমাধান হবে সুশান্তের মৃত্যুর ঘটনার নানা জল্পনা-কল্পনা। উত্তর জানা যাবে সেদিনই। দিল্লির এমসের যে চিকিৎসক দল সুশান্তের ভিসেরা পুনরায় পরীক্ষা করছে, তারা আগামী সপ্তাহে তাদের রিপোর্ট সিবিআইয়ের কাছে জমা দেবে। রিপোর্টে সুশান্তের মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানানো থাকবে।

এদিকে সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে এনসিবি। গতকাল মঙ্গলবার এ কথা জানিয়েছে সিট’র এক কর্মকর্তা। এর আগে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীসহ মোট ১৬ জনকে গ্রেপ্তার করে এনসিবি। গতকাল যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে, তাদের মধ্যে একজনের নাম সূর্যদীপ মালহোত্রা। তিনি রিয়ার ভাই শৌভিকের স্কুলের বন্ধু। এ ছাড়া, গত শনিবার গোয়ায় ক্রিস কোস্টা নামে এক ব্যক্তিকে আটক করে এনসিবির গোয়েন্দারা। মুম্বাই নিয়ে আসার পরে গত সোমবার তাকে গ্রেপ্তার দেখানো হয়।