মেসুত ওজিলকে এমন অসম্মান!

স্পোর্টস ডেস্ক
১৭ অক্টোবর ২০২০ ২১:২০ | আপডেট: ১৭ অক্টোবর ২০২০ ২২:০২

ক্লাব ফুটবলে নিজের অস্তিত্ব হারাতে বসেছেন বিশ্বকাপজয়ী জার্মান ফুটবলার মেসুত ওজিল। ২০১৩ সাল থেকে তিনি খেলছেন ইংলিশ লিগের দল আর্সেনালের হয়ে। এ বছরের শুরু থেকে তিনি দলেই আর জায়গা পাচ্ছেন না। এবার আর্সেনালের সাবেক তারকা ফুটবলার সল ক্যাম্পবেল মন্তব্যই করে বসলেন, ওজিল এখন গতকালের সংবাদ।

এই মৌসুমে কোচ মিকেল আর্তেতার অধীনে এক মিনিটও খেলতে পারেননি ওজিল। সাবেক গানার ক্যাম্পবেল রাখডাক না রেখে এক প্রকার কটাক্ষ করে বলেই দিলেন, এই সুযোগ আর কখনো পাবেন না তিনি। তার মতে আর্সেনালে ওজিলের সময় শেষ হয়ে গেছে।

ক্যাম্পবেল বলেন, ‘ক্লাবে মেসুত ওজিল হচ্ছে গতকালের সংবাদ। এই মৌসুম নয় শুধু আর কখনোই সে খেলার সুযোগ পাবে না। আমার কাছে মন হচ্ছে আর্সেনালে তার জন্য কোনো জায়গা নেই।’

এর আগে কোচ আর্তেতা বলেছিলেন, তার জন্য দলে জায়গা পাওয়া অনেক কঠিন। আর্তেতার মতে, ‘ওজিলের জায়গায় দলে ঢোকা অন্যরা ভালো করছে, তাই তার জন্য এখন স্কোয়াডে প্রবেশ করা অত্যন্ত কঠিন।’

গত আগস্টে এক সাক্ষাৎকারে ওজিল আর্সেনালে নিজের অবস্থান ব্যাখ্যা করতে গিয়ে বলেছিলেন, ক্লাবে গত দুই বছর ধরে অনেকেই তাকে ‘ধ্বংস’ করার চেষ্টা করছে। তবে ওজিল তার চুক্তির মেয়াদ পূর্ণ করার পরই ক্লাব ছাড়তে চান না। তার সাপ্তাহিক বেতন তিন লাখ ৫০ হাজার পাউন্ড। আর্সেনালের সর্বোচ্চ বেতনধারীদের মধ্যে অন্যতম তিনি। আগামী বছরের জুনে তার চুক্তির মেয়াদ শেষ হবে।