তবুও অসন্তুষ্ট তাসকিন

ক্রীড়া প্রতিবেদক
২৪ অক্টোবর ২০২০ ২১:০৩ | আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ২১:০৩
ম্যাচসেরার পুরস্কার হাতে তাসকিন আহমেদ। ছবি : রতন গোমেজ, বিসিবি

বিসিবি প্রেসিডেন্টস কাপে শুরু থেকেই দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন আহমেদ। এক ম্যাচে সর্বোচ্চ চার উইকেটসহ চার ম্যাচে নিয়েছেন সাত উইকেট। ফিটনেসে দুর্দান্ত তাসকিন ছিলে ঝরঝরে। তার দল গেছে টুর্নামেন্টের ফাইনালে। নিজের এমন পারফর্মেন্সেও সন্তুষ্ট নন এই ডানহাতি পেসার, চান আরও উন্নতি করতে।

আগামীকাল রোববার বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল। শুক্রবারে হওয়ার কথা থাকলেও বৈরি আবহাওয়ার কারণে পিছিয়ে আগামীকাল নিয়ে আসা হয়। এই ম্যাচ নিয়ে কথা বলতে গিয়ে তাসকিন নিজের পারফর্মেন্স নিয়ে মন্তব্যটি করেন।

তাসকিন বলেন, ‘হ্যাঁ আল্লাহর রহমতে এই টুর্নামেন্টে আমাদের সব ফাস্ট বোলাররাই ভালো করছেন। সবাই বেশ ভালো মিতব্যয়ী এবং নতুন বল, পুরোনো বলে উইকেট নিচ্ছে। নিজেরটা মূল্যায়ণ করতে চাইলে আগের থেকে বেটার। আরও উন্নতি করতে হবে। কিন্তু আগের থেকে ভালো হচ্ছে। আমি কাজ করতেছি, আল্লাহ যদি চায় সামনে আরও ভালো কিছু হবে।’

টুর্নামেন্টে তাসকিনরা ফাইনালে মুখোমুখি হবেন মাহমুদউল্লাহর দলের বিপক্ষে। গ্রুপ পর্বের দুই দেখা দুবারই তাসকিনরা জেতেন। দলটি চার ম্যাচের মধ্যে তিন ম্যাচই জেতে। একটি ম্যাচে তামিমদের কাছে হারে। ফাইনালেও তারা একই লক্ষ্য নিয়েই মাঠে নামবেন।

‘ফাইনালে ইনশাআল্লাহ লক্ষ্য থাকবে চ্যাম্পিয়ন হওয়ার। কারণ আমাদের দল চারটার মধ্যে তিনটায় জিতেছে। আর সবাই অনেক এফোর্ট দিচ্ছে এবং অনেক পরিশ্রম করছে। মাঠে আমরা সবাই ফিল্ডিং বলেন, ব্যাটিং বলেন সবার জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করছে। তো চেষ্টা থাকবে ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার’, ঠিক এভাবেই বলছিলেন এই ডানহাতি পেসার।

আগামীকাল দুপুর দেড়টায় শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। ম্যাচটি সরাসরি দেখাবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) । অনলাইনে দেখা যাবে বিসিবির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

টুর্নামেন্টটি তাসকিন উপভোগ করছেন জানিয়ে বলেন, ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ সবমিলিয়ে আমার কাছে অসাধারণ লেগেছে। আরও ভালো লাগছে অনেকদিন পর সাদা বলের ক্রিকেট খেলতে পেরে। সবগুলো ম্যাচই অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে এবং উপভোগ করেছি।’