শতাধিক ডিজাইনের জ্যাকেট নিয়ে শীত আয়োজনে ‘সারা’

নিজস্ব প্রতিবেদক
২৮ নভেম্বর ২০২০ ২১:১৩ | আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ২১:২৯

মৃদু হিম বাতাস দিয়ে শীতকাল তার আগমন বার্তা জানিয়েছে বেশ আগেই। শুকিয়ে যাওয়া পাতারা তার শেষ সবুজ খুঁজতে মরিয়া। আর এই ঋতুতে ফ্যাশন যেন নতুনভাবে প্রকাশ পায় বরাবরই।  শীত ফ্যাশন মানেই এখন ‘সারা’ লাইফস্টাইলের সংগ্রহ। বরাবরের মতই ‘সারা’ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক সামগ্রী। এ ছাড়া প্রায় অর্ধ শতাধিক কালারের ভিন্নতা থাকছে এই শীতকালীন পোশাকের আয়োজনে।

সারা’র শীতকালীন পোশাক থাকছে সব বয়সী মানুষের জন্য।  শীত আয়োজনে ‘সারা’ এবার নিয়ে এসেছে ম্যানজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ম্যানজ অ্যান্ড ওমেন্স উইন্ড ব্রেকার, ম্যানজ অ্যান্ড ওমেন্স  ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি,  ম্যানজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০/- থেকে শুরু করে ২৫০০/- এর মধ্যেই এসব পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

শীতের পোশাক মানে শুধু উষ্ণতাই নয়, ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দ এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

সারা’র শীতকালীন এই পোশাক সংগ্রহে বিভিন্ন জ্যাকেটের পাশাপাশি থাকছে ডেনিমের কালেকশন। ছেলে-মেয়ে এবং শিশুদের জন্যও থাকছে ফ্যাশনেবল এই ডেনিমের ভিন্নধর্মী কালেকশন। এ ছাড়া শিশুদের জন্যও থাকছে বাহারি ডিজাইনের শীতকালীন পোশাকের আয়োজন।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এ ছাড়া বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

এ ছাড়া ৭২ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ লেভেল ২ ব্রেদিবিলিটির ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) পাওয়া যাচ্ছে সারা’র আউটলেটে। কাপড়ের তৈরী এই ফেস মাস্কটি ০.৩ মাইক্রন এর পার্টিক্যাল ৭২ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে যেখানে সার্জিক্যাল ফেস মাস্কও ৭০-৯৫ শতাংশ পার্টিক্যাল রোধ করে। এ ছাড়া মাস্কটি ব্রেদিবিলিটি অর্থাৎ শ্বাস-প্রশ্বাস এর ক্ষেত্রে ‘লেভেল-২’ এর মান পূরণ করে যা কেএন- ৯৫ ফেস মাস্ক এর সমতুল্য।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।