চেয়ারম্যানসহ ১৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
১ ডিসেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ২৩:১২

পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন থেকে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় নগরীর দামকুড়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত রবিবার রাতে নিহতের ভাই উজ্জ্বল আলী বাদী হয়ে ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলসহ চারজনের নাম উল্লেখসহ মোট ১৯ জনের বিরুদ্ধে মামলাটি করেন।

মামলার অন্য আসামিরা হলেন নিহত মোফাজ্জলের শ্বশুর রফিকুল ইসলাম, স্ত্রী রিয়া খাতুন ও শাশুড়ি সুদানা বেগম। মামলায় অজ্ঞাত আসামি রয়েছেন ১৫ জন।

তবে হরিপুর ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলের দাবি, গত শনিবার মোফাজ্জলকে মদ্যপ অবস্থায় স্থানীয় লোকজন তার কাছে রেখে যান। রবিবার দুপক্ষের লোকজন নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মীমাংসায় বসার কথা ছিল। এ জন্য রাতে মোফাজ্জলকে ইউপি ভবনের একটি কক্ষে রাখা হয়। তবে মীমাংসায় বসার আগেই আত্মহত্যা করেন মোফাজ্জল। এ বিষয়ে দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল

ইসলাম বলেন, এটি হত্যা, নাকি আত্মহত্যা- সেটি ময়নাতদন্তের রিপোর্ট পেলেই বোঝা যাবে। নিহতের শ্বশুর রফিকুল ইসলামকে প্রধান ও ইউপি চেয়ারম্যান মুঞ্জিলকে দ্বিতীয় আসামি করে মোট ১৯ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নেওয়া হবে।