পুকুরে ভেসে উঠল ১১৫ বছর বয়সী বৃদ্ধার লাশ!

পঞ্চগড় প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২০ ১৬:৪০ | আপডেট: ৩ ডিসেম্বর ২০২০ ১৭:২০

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বাড়ির পাশের পুকুরে ভেসে ওঠে সুরাতুন নেছা নামের ১১৫ বছর বয়সী এক বৃদ্ধার লাশ। গতকাল বুধবার রাতে ওই বৃদ্ধা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে আজ বৃহস্পতিবার সকালে তাকে বাড়ির পাশের পুকুরে ভেসে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। উপজেলার দন্ডপাল ইউনিয়নের উত্তর শান্তিনগড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন দন্ডপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামেদুল ইসলাম। তিনি জানান, নিহত সুরাতুন নেছা ওই এলাকার কামিজ উদ্দীনের স্ত্রী। তিনি তার ছেলে আবু বক্কর সিদ্দিকের বাড়িতে থাকতেন। তিনি চোখে কম দেখতেন। গতকাল বুধবার রাতে তিনি খাবার খেয়ে ঘুমিয়েছিলেন। পরে আজ বৃহস্পতিবার সকালে তাকে বাড়ির পাশের পুকুরে ভেসে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। পরে সেখান থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে স্বজনরা।

চেয়ারম্যান আরও জানান, বাড়ির বাইরে গিয়ে কোনো এক সময় তিনি পুকুরের পানিতে পড়ে তলিয়ে গেছেন বলে ধারণা করছেন পরিবারের সদস্যরা।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ওই বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।'