দুর্জয়কে নিয়েই পাপনের প্যানেল

  অনলাইন ডেস্ক

২০ অক্টোবর ২০১৭, ১৯:২৮ | অনলাইন সংস্করণ

নাইমুর রহমান দুর্জয়কে নিয়েই বিসিবি পরিচালনা পর্ষদ নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করেছেন সদ্য বিদায়ী সভাপতি নাজমুল হাসান পাপন। শুক্রবার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের লাউঞ্জে সাংবাদিকদের সামনে নিজের প্যানেল ঘোষণা করেন পাপন।

ঢাকা বিভাগ থেকে নাইমুর রহমান দুর্জয় আছেন নাজমুল হাসানের প্যানেলে। ঢাকা বিভাগ থেকে দুটি কোটা থাকায় নতুন একজনের বোর্ড পরিচালক হওয়ার সম্ভাবনা রয়েছে। ঘোষিত প্যানেলে নেই কোনো নতুন মুখ। আগের পরিচালকদের সবাই আছেন এবারের প্যানেলে। অতি নাটকীয় কিছু না হলে তারাই আবার হবেন বিসিবি পরিচালক।

অবশ্য দুই-একটা রদবদল আছে। মারা যাওয়াও নাজমুল করিম টিংকুর পরিবর্তে এবার ঢাকা বিভাগ থেকে নির্বাচিত হবেন একজন নতুন পরিচালক। দীর্ঘদিন বোর্ডের সঙ্গে কোনো যোগাযোগ না রাখায় বাদ পড়েছেন ইকবাল হাসান। এছাড়া মুন্সিগঞ্জ জেলার পরিবর্তে এবার ক্লাব থেকে পরিচালক হচ্ছেন মঞ্জুর কাদের।

এ প্রসঙ্গে পাপন বলেন, ‘তেমন কোন পরিবর্তন নেই। শুধু একটাই পরিবর্তন, মঞ্জুর কাদের গতবার মুন্সিগঞ্জ থেকে এসেছিলো। এবার সে ক্লাব কোটায় এসেছে। তারমানে ক্লাব থেকে একটা বাদ পড়ছে। ইকবাল ভাই যেহেতু গত চার বছর ধরে বোর্ড মিটিংয়ে আসেননি বা আমাদের সাথে কোন যোগাযোগ করেন নি তাই আমরা ধরে নিয়েছি যে, হয়তো তার আর এখানে কোন আগ্রহ নেই। সেজন্য ওনার জায়গায় কাদের ভাইকে আমরা ক্লাব থেকে নিচ্ছি।’

আজ সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে মনোনয়নপত্র বিতরণ। মনোনয়নপত্র দাখিলের সময় ২৪ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। ২৫ অক্টোবর হবে মনোনয়নপত্র বাছাই এবং চূড়ান্ত তালিকা প্রকাশ।

২৮ অক্টোবর প্রার্থীদের আপিল গ্রহণ এবং শুনানি। ২৯ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের সুযোগ। এদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। একইদিন বেলা ১টায় ঘোষণা করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা।

৩১ অক্টোবর নির্বাচন। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিসিবির বোর্ড রুমে ভোট গ্রহণ চলবে। ভোট গ্রহণ শেষে পরদিন বিকাল ৩টায় ফলাফল ঘোষণা করা হবে।

নাজমুল হোসেন পাপনের প্যানেল

ক্যাটাগরি-১: ঢাকা বিভাগ থেকে নাঈমুর রহমান দুর্জয়, চট্টগ্রাম বিভাগ থেকে আজম নাসির ও আকরাম খান, খুলনা বিভাগ থেকে -শেখ সোহেল ও কাজী এনাম আহমেদ, রাজশাহী বিভাগ থেকে শফিউল আলম স্বপন, বরিশাল বিভাগ থেকে এম এ আউয়াল চৌধুরী ভুলু, সিলেট বিভাগ থেকেঠ শফিউল আলম চৌধুরী এবং রংপুর বিভাগ থেকে এডভোকেট আনোয়ারুল ইসলাম।

ক্যাটাগরি-২: নাজমুল হাসান পাপন, আহমেদ সাজ্জাদুল আলম ববি, এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম, আফজালুর রহমান সিনহা, মঞ্জুরুল কাদের, জালাল ইউনুস, নজিব আহমেদ , ইসমাইল হায়দার মল্লিক, গাজী গোলাম মুর্তজা, লোকমান হোসেন ভুঁইয়া, হানিফ ভুঁইয়া, শওকত আজিজ রাসেল ও তানজীল চৌধুরী।

ক্যাটাগরি-৩: খালেদ মাহমুদ সুজন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে