তারার সাজ মিলনমেলায়

  ফয়সাল সিদ্দিক কাব্য

১৩ ডিসেম্বর ২০১৭, ০৩:০৫ | প্রিন্ট সংস্করণ

‘সম্ভাবনার আলো ছড়াক জীবন-যাপনে’ এই শিরোনামে গত ৯ ডিসেম্বর শনিবার আয়না সময়ের আয়োজনে এক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়। ফ্যাশন, বিউটি ও লাইফস্টাইল তারকাদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে আমাদের সময় প্রাঙ্গণ। অনুষ্ঠানে উপস্থিত তারকাদের সাজপোশাক নিয়ে লিখেছেন কেয়া আমান। ছবি তুলেছেন ফয়সাল সিদ্দিক কাব্য

বৈরী আবহাওয়ার মাঝেও গোলটেবিল বৈঠকটি দেশের খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার, রূপবিশেষজ্ঞ, ইন্টেরিয়র ডিজাইনার, রন্ধনশিল্পী, ওয়েডিং প্ল্যানার, ফটোগ্রাফার, কোরিওগ্রাফার ও মডেলদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। নজরকাড়া সাজপোশাকে তারকাদের উপস্থিতিতে গত শনিবার আমাদের সময়ের কনফারেন্স কক্ষে টিপটিপ বৃষ্টিমুখরিত সন্ধ্যাটি রূপ নেয় তারাদের মিলনমেলায়। নজরকাড়া সাজে আলোর দ্যুতি ছড়িয়ে একে একে হাজির হন কানিজ আলমাস খান, আফরোজা পারভীন, আজহারুল হক আজাদ, শাহীন আহম্মেদ, সৌমিক দাস, তৌহিদা তহু, রিগালিয়া দে, শাওন খান, লিওনা, বারিস, টনি মাহমুদুল হাসান, গুলশান নাসরিন চৌধুরী, মিষ্টি মারিয়া, জাকিয়া ইমি, রায়না মাহমুদসহ আরও অনেকে।
গোলটেবিল বৈঠকের সবার আগে উপস্থিত হন মডেল মিষ্টি মারিয়া। ঘিয়া রঙা নেটের টপস আর কালো স্কার্ট পরেছিলেন তিনি। ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে খোলা চুল আর হালকা সাজে মিষ্টি মারিয়া ছিলেন দারুণ স্নিগ্ধ। মিষ্টি মারিয়ার পরই বৈঠকে অংশগ্রহণ করেন রন্ধনশিল্পী নাজিয়া ফারহানা, অসিত কর্মকার সুজন ও কাকলী সাহা। নাজিয়া ফারহানা পরেছিলেন সুতি ফেব্রিকের নীল ও লালের মিশেলে এমব্রয়ডারি কাজের পোশাক। পোশাকটি জমকালো ছিল বলে এর সঙ্গে মিলিয়ে হালকা গহনা পরেছিলেন। ক্যাজুয়াল লুকে হাজির হয়েছিলেন রন্ধনশিল্পী অসিত কর্মকার। ঘিয়া রঙা ক্যাজুয়াল শার্ট আর কালো প্যান্ট পরেছিলেন তিনি। কাকলী সাহা পরেছিলেন জামকালো নকশার কয়েক রঙের মিশেলে সালোয়ার-কামিজ।  
একে একে তারাদের উপস্থিতিতে কনফারেন্স কক্ষ জমজমাট হতে শুরু করে। এরই মাঝে মিষ্টি হাসি ছড়িয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ইন্টেরিয়র ডিজাইনার গুলশান নাসরিন চৌধুরী এবং ফটোগ্রাফার ও মেকআপ আর্টিস্ট রায়না মাহমুদ। আঁচলে ফুলেল নকশার কালো রঙের জমকালো শাড়ি পরেছিলেন গুলশান নাসরিন। শাড়ির সঙ্গে রঙ মিলিয়ে কানে ছিল সিরামিকের ফুলের নকশার টপ ও গলায় ঝোলানো মালা। চোখে কাজল, আইলাইনার আর কপালে জোড়া টিপে তিনি ছিলেন গর্জিয়াস। কালো পোশাকে সেজেছিলেন রায়না মাহমুদ। পরনে একরঙা কালো শাড়িটা তাকে করে তুলেছিল অনন্যা। হালকা বেইজ মেকআপের সঙ্গে বেছে নিয়েছিলেন স্মোকি আই চোখের সাজে। ভিন্নতা আনতে কপালে পরেছিলেন লাল টিপ। তখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি বৈঠক। তবে টুকটাক কথার ফাঁকে ইতোমধ্যেই প্রাণবন্ত হয়ে ওঠে বৈঠক। এরই মাঝে জামদানি শাড়িতে সিগ্ধ সাজে আলোর দ্যুতি ছড়িয়ে উপস্থিত হন কানিজ আলমাস খান। হালকা ঘিয়া রঙের ওপর লাল বুটি নকশার জামদানির শাড়ির সঙ্গে গলায় পরেছিলেন কালো মুক্তার মালা, কানে ছিল কালো দুল ও নাকে ডায়মন্ডের নাকফুল। চুলটাকে ফন্ট সেটিং করে খোলা রেখেছিলেন। হালকা বেইজ মেকআপের সঙ্গে চোখে ছিল শুধু আইলাইনার আর কাজলের ছোঁয়া। ঠোঁটে লাল লিপস্টিকে মার্জিত সাজে তিনি ছিলেন স্নিগ্ধ।  
আনুষ্ঠানিকভাবে শুরু হয় বৈঠক। এরই মাঝে কালো পোশাকে বৈঠকে অংশগ্রহণ করেন ফ্যাশন ডিজাইনার তৌহিদা তহু। কালো টপস আর কালো প্যান্টের সঙ্গে হালকা সাজে স্নিগ্ধ ছিলেন তৌহিদা তহু। আকাশি রঙা ক্যাজুয়াল শার্ট পরেন ফ্যাশন ডিজাইনার আজহারুল হক আজাদ। আজহারুল হক আজাদের সঙ্গে উপস্থিত হন ফ্যাশন ডিজাইনার সৌমিক দাস এবং শাহীন আহম্মেদ। ক্যাজুয়াল পোশাকে উজ্জ্বল ছিলেন সৌমিক দাস। পরেছিলেন ঘিয়া রঙা হ্যান্ড স্টিচের ফতুয়া। শাহীন আহম্মেদ পরেছিলেন কালো রঙের ফরমাল শার্ট ও গ্যাবার্ডিং প্যান্ট। আকাশি রঙের চেক শার্টের ওপর কালো ফরমাল ব্লেজারে মডেল শাওন খান ছিলেন দারুণ স্টাইলিশ। ছাই রঙা টিউনিক পরেছিলেন ওয়েডিং প্ল্যানার রিগালিয়া দে। ছাইরঙা টিউনিকের সঙ্গে ঘন কাজল, মাশকারা, আইলাইনার ও গোলাপি লিপস্টিক দিয়েছিলেন। খোলা চুলে ছিমছাম স্টাইলিশ ছিলেন তিনি।
বৈঠক আলোকিত করে উপস্থিত হন রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন। কমলা একরঙের দেশীয় সুতি শাড়ির সঙ্গে বাসন্তী রঙের প্রিন্টের ব্লাউজ পরেন আফরোজা। গলায় পরেন ম্যাচিং পুঁতির মালা। হাত খোঁপার বাঁধনে আটকে দেন মেটালের কাঁটা। কপালে ছোট্ট লাল টিপ আর ঠোঁটে লাল লিপস্টিকে মার্জিত সাজে সেজেছিলেন তিনি। লাল উলেন টপসের সঙ্গে খোলা চুল আর টকটকে লাল লিপস্টিকে মডেল জাকিয়া ইমি ছিলেন দারুণ স্টাইলিশ। ফরমাল ড্রেসআপে উপস্থিত হন মডেল আমির পারভেজ। লিওনা পরেছিলেন কালো টপস এবং মডেল ও কোরিওগ্রাফার টনি মাহমুদুল হাসান পরেছিলেন আকাশি রঙের চেকের শার্ট।
সঞ্চালক লাবণ্য লিপি পরেছিলেন নীল ব্লকের শাড়ি এবং ইভান সাইর পরেছিলেন কালো জ্যাকেট। সাদা শার্ট, বাদামি ব্লেজারে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা সম্পাদক সন্তোষ শর্মা এবং সাদা শার্ট, কালো ব্লেজারে অনুষ্ঠান আলোকিত করেন ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে