খোঁজখবর

  অনলাইন ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ওমেন্স ডলের নতুন অফার

সম্প্রতি ওমেন্স ডলের ঢাকা ব্রাঞ্চ আরও সুবিশাল পরিসরে স্থানান্তরিত হয়েছে। বর্তমান ঠিকানা ১৩৭ লেকসার্কাস, কলাবাগান মিরপুর রোড, ঢাকা। বেনজির, গায়িকা লিজা ও চিত্রনায়িকা তমা মির্জাসহ অনেকেই উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নতুন এ শাখায় ব্রাইডাল এবং অন্যান্য কাজের জন্য রয়েছে ১০ শতাংশ ছাড়। এ সুযোগ সীমিত সময়ের জন্য।

শারদ সাজে বিশ^রঙের দিদি-২০১৭ অডিশন রাউন্ড শুরু

বিশ^রঙ পরিবার বিগত বছরগুলোতে সালে সফলতার সঙ্গে শারদ সাজে রঙের দিদি অনুষ্ঠানের আয়োজন করে আসছে। সেই ধারাবাহিকতায় ২০১৭ সালে শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে বিশ^রঙ আবারও আয়োজন করতে যাচ্ছে, ‘শারদ সাজে বিশ^রঙের দিদি-২০১৭।’ গত ১৫ ও ১৬ সেপ্টেম্বর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে ওই অনুষ্ঠানের অডিশন রাউন্ড হয়ে গেল। প্রায় ২০০০ প্রতিযোগীর ছবির মধ্য থেকে প্রাথমিক বাছাইয়ের পর অডিশন রাউন্ডের জন্য ৫০০ প্রতিযোগীকে পর্যায়ক্রমে দুদিন ডাকা হয়। এই ৫০০ প্রতিযোগীর মধ্যে অডিশনের মাধ্যমে গ্রুমিং রাউন্ডের জন্য ১০০ জনকে বাছাই করেন বিচারকম-লীরা। আগামী ২১ থেকে ২৬ সেপ্টেম্বর সিলেকশন ও গ্রুমিং রাউন্ডের মাধ্যমে বাছাই করা হবে শারদ সাজে বিশ^রঙের দিদি-২০১৭ সেরা ১০ জনকে। অডিশন রাউন্ডে বিচারকের আসন গ্রহণ করেন বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান, স্বনামধন্য নৃত্যশিল্পী, মডেল ও অভিনয়শিল্পী সাদিয়া ইসলাম মৌ, স্বনামধন্য হেয়ার স্টাইলিস্ট কাজি কামরুল ইসলাম, স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা, চিত্রনায়ক শিপন মিত্র, অভিনেত্রী সারমিন জোহা শশী, মডেল ও অভিনেত্রী রোকসানা হিরা, নৃত্য শিল্পী, মডেল ও অভিনয় শিল্পী নাদিয়া আহম্মেদ, স্বনামধন্য ফটোগ্রাফার সাফওয়াত খান সাফু, ড্যান্সার ও ড্যান্স কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ এবং সংগীতশিল্পী স্বপ্নিল সজিব।

জারা’স বিউটি লাউঞ্জে সাইনবন্ড ও বডি সাইনিংয়ে স্পেশাল ছাড়

রূপচর্চা ও মেকওভারে দারুণ সব অফার নিয়ে এসেছে জারা’স বিউটি লাউঞ্জ। জারা’স বিউটি গ্রাহকদের জন্য বডি সাইনিংয়ে দিচ্ছে ৩০ শতাংশ ছাড়। এ ছাড়া চুল রিবন্ডিংয়ে লরিয়েল প্যারিস এক্স-টেনসো সাইনবন্ডেও চলছে বিশেষ ছাড়। কোমর পর্যন্ত চুল সাইনবন্ড করা যাবে মাত্র ৭ হাজার টাকায়। বড় চুলের জন্য আলোচনা সাপেক্ষে মূল্য নির্ধারণ করা হবে। সাইনবন্ডের সঙ্গে থাকছে হেয়ার ট্রিটমেন্ট ও হেয়ার কাট ফ্রি। এ ছাড়া বেশ কয়েকটি প্যাকেজ সেবা তো রয়েছেই। প্যাকেজ ১-এ থাকছে গোল্ড হোয়াইটনিং ফেসিয়াল, হেয়ার কাট, থ্রেডিং ও পেডিকিওর করা যাবে ২ হাজার টাকায়। প্যাকেজ ২-এ ফ্রুট ফেসিয়াল, হ্যান্ডপলিশ, হেয়ার কাট ও থ্রেডিং করা যাবে ২ হাজার আটশ টাকায়। প্যাকেজ ৩-এ থাকছে ডায়মন্ড ফেসিয়াল, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার কাট ও থ্রেডিং ২ হাজার আটশ টাকা, প্যাকেজ ৪-এ ১৫শ টাকায় করা যাবে শেহনাজ ফেসিয়াল, হেয়ার কাট ও থ্রেডিং, প্যাকেজ ৫-এ জিরো থ্রি প্লাস ফেসিয়াল, হেয়ার কাট ও স্পা, থ্রেডিং করা যাবে ৩ হাজার ৫শ টাকায় ও প্যাকেজ ৬-এ থাকছে ডিপ ক্লিনজিং, হাত-পা ফেয়ারপলিশ ও থ্রেডিং করা যাবে ১ হাজার ৮শ টাকায়। এ ছাড়া প্রতিদিনের হ্যাপি আওয়ার তো থাকছেই! যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি- ৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানম-ি, ঢাকা। হটলাইন- ০১৭০৮৫২৭৬৫৯।

রেডিয়েন্ট-এর বনসাই প্রদর্শনী-২০১৭

দেশের শীর্ষস্থানীয় বনসাই সংগঠন রেডিয়েন্ট বনসাই সোসাইটির উদ্যোগে ধানম-ির ‘সিমা ব্লোজম’ অডিটোরিয়ামে ২০ সেপ্টেম্বর বুধবার থেকে ৪ দিনের জন্য বনসাই প্রদর্শনী চালু হয়েছে। প্রদর্শনী উদ্বোধন করেন অধ্যাপক ড. মুনতাসীর মামুন, কথাশিল্পী ইমদাদুল হক মিলন, ইফাদ গ্রুপের পরিচালক তাসফীন আহমেদ এবং রেডিয়েন্ট বনসাই সোসাইটির সভাপতি গুলসান নাসরীন চৌধুরী। প্রদর্শনীতে প্রায় ৪০০ প্রজাতির বনসাই প্রদর্শনীর জন্য রাখা হয়েছে। তা ছাড়া প্রদর্শনীর পাশাপাশি এসব বনসাই বিক্রিরও ব্যবস্থা রাখা হয়েছে। প্রদর্শনীতে ৫০০ থেকে ৩ লাখ টাকা পর্যন্ত দামের বনসাই রাখা হয়েছে। সকাল থেকেই দর্শনার্থীর ভিড় জমে ওঠে প্রদর্শনীতে। অনুষ্ঠানে রেডিয়েন্ট বনসাই সোসাইটির সভাপতি গুলসান নাসরীন চৌধুরী বলেন, যারা শহরে থাকেন তাদের ছোট ছেলেমেয়েদের অনেকেই আমাদের দেশের বিভিন্ন গাছপালা সম্পর্কে তেমন কিছুই জানে না। তাই তাদের এসব গাছপালা সম্পর্কে ধারণা দেওয়ার ক্ষেত্রে এ প্রদর্শনী খুবই গুরুত্বপূর্ণ। বনসাই অমূল্য সম্পদ, স্টাইল, সিস্টেম ও বয়সের ওপর ভিত্তি করেই এগুলোর দাম নির্ধারণ করা হয়। তিনি আরও বলেন, এর ভবিষ্যৎ খুবই উজ্জ্বল। যদি বনসাই শিল্পী বাড়ানো যায়, তাহলে এগুলো রপ্তানি করে বৈদেশিক মুদ্রা অর্জন করা সম্ভব। এ প্রদর্শনীতে আসা সব দর্শনার্থীকে বনসাই তৈরির কলাকৌশল নিয়ে আলোচনা করছেন বনসাই বিশেষজ্ঞরা। ঠিকনা : ‘সিমা ব্লোজম’, বাড়ি # ৩, সড়ক # ২৭, ধানম-ি, আ/এ, ঢাকা-১২০৯ (রাপা প্লাজা ও মাইডাসের মাঝের ভবন)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে