ময়মনসিংহে ড. গওহর রিজভী

জিয়াকে বহুদলীয় গণতন্ত্রের পুনঃপ্রবক্তা বলায় সিইসির কাছে ব্যাখ্যা চাইবে আ.লীগ

  নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

১৮ অক্টোবর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রীর আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা গত ১৫ অক্টোবর বিএনপির সঙ্গে অনুষ্ঠিত সংলাপে জিয়াউর রহমানকে বহুদলীয় গণতন্ত্রের পুনঃপ্রবক্তা বলে মন্তব্য করার ব্যাখ্যা চাইবে আওয়ামী লীগ।

গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ পৌরসভার কনফারেন্স রুমে আয়োজিত জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন।

ড. গওহর রিজভী বলেন, রোহিঙ্গা সমস্যা হলো মিয়ানমারের, তা আমাদের ওপর চাপিয়ে দিতে পারে না। রোহিঙ্গাদের আরাকানে ফিরিয়ে নিয়ে যথাযথ পুনর্বাসনের মাধ্যমে এর সমাধান হতে পারে। তিনি বলেন, বাংলাদেশে রোহিঙ্গা সংখ্যা ১০ লাখ ছাড়িয়ে গেছে। দ্রুত যাতে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়মী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়, সে ব্যাপারে দলীয় সভানেত্রী ও সাধারণ সম্পাদককে অনুরোধ করবেন বলে আশ্বাস দেন ড. গওহর রিজভী।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হেসেন বাবুল, আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি, ময়মনসিংহ পৌর মেয়র ইকরামুল হক টিটু, অ্যাডভোকেট পীযুষ কান্তি সরকার, কাজী আজাদ জাহান শামীম প্রমুখ।

ড. গওহর রিজভী আরও বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে আওয়ামী লীগ আবার ক্ষমতায় যাবে। এ জন্য দলের অভ্যন্তরে যাবতীয় গ্রুপিং ও কোন্দল ভুলে গিয়ে নৌকা প্রার্থীকে জয়ী করার লক্ষ্যে সবস্তরের নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে।

এর আগে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী ময়মনসিংহ জেলা পুলিশের মিডিয়া সেন্টার এবং সিসি ক্যামেরা রুম পরিদর্শন করেন। এ সময় রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম তাকে ফুল দিয়ে বরণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে