চোট কাটিয়ে উঠেছেন ইমরুল

  ক্রীড়া প্রতিবেদক

১৭ ফেব্রুয়ারি ২০১৭, ০০:০০ | আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ০০:৩৩ | প্রিন্ট সংস্করণ

চোটের কারণে খেলা হয়নি ভারতের বিপক্ষে একমাত্র টেস্টে। এর আগে, ঊরুর চোট ইমরুল কায়েসকে ছিটকে দিয়েছিল নিউজিল্যান্ডের বিপক্ষে ক্রাইস্টচার্চ টেস্ট থেকেও। মার্চে শ্রীলংকার বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। ইমরুল কায়েস গতকাল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি আগের চেয়ে এখন অনেকটাই ভালো রয়েছেন। এমনকি বিসিএলের পরবর্তী ম্যাচেও খেলবেন।

ইমরুল কায়েস বলেন, আমি ভারত থেকে আসার পর থেকেই রিহ্যাব করেছি এবং গত ২-৩ দিন ধরে ব্যাটিং ও রানিং করছি। আমার কাছে মনে হচ্ছে, ওই রকম কোনো ব্যথা নেই। রানিং ও ব্যাটিংয়ে কোনো সমস্যা হচ্ছে না। আমি অনেক ভালো অনুভব করছি। আশা করছি, বিসিএলের ১৯ তারিখের ম্যাচটি আমি খেলব।

তিনি আরও বলেন, অনেক দিন ঘরোয়া ক্রিকেট খেলা হয়নি। খেললে নিজের কাছেই নিজেকে অনেক আত্মবিশ্বাসী মনে হয়। ম্যাচে কতটুকু ফিট হতে পেরেছি সেটা আমি নিজেই জানতে পারব। আশা করি, এই ম্যাচটায় আমার জন্য অনেক কিছুই ইতিবাচক থাকবে। বিশেষ করে ব্যাটিং, ফিল্ডিং সবকিছু।

ভারতের বিপক্ষে একমাত্র টেস্টে খেলতে না পারাটাকে দুভাগ্য বলে মন্তব্য করেছেন বাঁ-হাতি এই ওপেনার। ইমরুল কায়েস বলেন, নিউজিল্যান্ডে গিয়ে যেখানে ব্যথা পেয়েছিলাম আসার পরে রিহ্যাব করেছি এবং ভারত যাওয়ার আগে অনেকটাই সেরে উঠেছিলাম, ব্যথা ছিল না। আবার ওইখানেই ব্যথা হয়েছে। আসলে ইনজুরি তো কেউ ইচ্ছে করে চায় না। প্রতিটি প্লেয়ারই চায় শতভাগ ফিট থাকতে। তারপরও ইনজুরি বড় একটা ইস্যু হয়ে যায়। এটা আমার দুর্ভাগ্য যে, শেষ দুটো টেস্ট ম্যাচ মিস করেছি। ভারতের সঙ্গে টেস্ট মিস করা দুর্ভাগ্যই বলব।

শ্রীলংকা সিরিজে সুযোগ পেলে নিজের শতভাগ দেওয়ার চেষ্টা করবেন বলেও জানালেন ইমরুল কায়েস। তিনি বলেন, প্রতিটি সিরিজিই আমার বা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ প্রতিটি সিরিজে আমি ফোকাস রাখি ভালো খেলতে হবে। আসলে ভালো খেলতে না পারলে দলে থাকা যায় না। ওইভাবে নিজেকে ফিট রাখার চেষ্টা করি এবং পারফর্ম করার চেষ্টা করি। তবে আপ অ্যান্ড ডাউন থাকবে এটাই স্বাভাবিক। শ্রীলংকা সিরিজে সুযোগ পেলে আমি আমার শতভাগ দেওয়ার চেষ্টা করব।

লংকানদের বিপক্ষে ভালো কিছুই আশা করছেন ইমরুল কায়েস। তিনি বলেন, আমরা এই মুহূর্তে টেস্ট ক্রিকেটটা ভালো খেলছি। এর আগে বাইরে এত ভালো হয়তোবা খেলিনি। আমরা ওই দুই দেশে (নিউজিল্যান্ড ও ভারত) যেভাবে টেস্ট ক্রিকেট খেলেছি পুরো শ্রীলংকা সিরিজে ওইভাবে খেলতে পারি তাহলে আমার মনে হয় আমরা বেশ কয়েকটা জয় পাব।

 

"

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে