advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

জাতীয় পার্টির (জাফর) নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক
৩ ফেব্রুয়ারি ২০১৯ ০৯:৫৮ পিএম | আপডেট: ৩ ফেব্রুয়ারি ২০১৯ ০৯:৫৮ পিএম
মোস্তফা জামাল হায়দার (বাঁ থেকে) ও জাফরউল্লা খান চৌধুরী।
advertisement

মোস্তফা জামাল হায়দারকে চেয়ারম্যান ও জাফরউল্লা খান চৌধুরীকে (লাহরী) মহাসচিব করে জাতীয় পার্টির (কাজী জাফর) নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ রোববার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটি গঠনের বিষয়টি জানানো হয়েছে।

সম্প্রতি দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টি আই এম ফজলে রাব্বি চৌধুরী মারা গেলে জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়াম্যান পদ শূন্য হয়। এই কমিটির মহাসচিব ছিলেন মোস্তফা জামাল হায়দার। তিনিও কমিটি গঠনের বিষয়টি আমাদের সময়কে নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ বিকেল ৩টায় পার্টির গুলশান অস্থায়ী কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক যৌথ সভা হয়। শূন্য পদে সর্বসম্মতিক্রমে মোস্তফা জামাল হায়দারকে চেয়ারম্যান ও জাফরউল্লা খান চৌধুরীকে (লাহরী) মহাসচিব নির্বাচিত করা হয়। সভায় পরবর্তী জাতীয় কাউন্সিল সম্মেলনে এই সিদ্ধান্ত অনুমোদন সাপেক্ষে কমিটির অন্য পদগুলোও পুনর্বিন্যাসের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সভায় অপর এক প্রস্তাবে আগামী কাউন্সিল সম্মেলনে পার্টির গঠনতন্ত্র সংশোধন, সংযোজন, বিয়োজনের মাধ্যমে যুগোপযোগী করার লক্ষ্যে নওয়াব আলী আব্বাস খানকে আহ্বায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি গঠনতন্ত্র সংশোধন কমিটি গঠন করা হয়।

সভায় প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম, লুৎফর রহমান চৌধুরী হেলাল, নওয়াব আলী আব্বাস খান, আনোয়ারা বেগম, অ্যাডভোকেট মুজিবর রহমান, অ্যাডভোকেট মাওলানা রুহুল আমীন, অ্যাডভোকেট হোসনে আরা আহসান, আনিসুর রহমান মানিক, জাফরউল্লা খান চৌধুরী (লাহরী), অ্যাডভোকেট মোহাম্মদ সফিউদ্দিন ভূঁইয়া,  সেলিম মাস্টার, ভাইস  চেয়ারম্যান মোশারফ  হোসেন খান, অধ্যক্ষ আবু ইউসুফ সেলিম, নওশের আলী, শাহ আবদুল মতিন, কাজী  মো. ইকবাল, অ্যাডভোকেট এ এইচ এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব এ এস এম শামীম, সাংগঠনিক সম্পাদক কাজী মো. নজরুল, মো. মহসিন মিয়া, মহসিন সরকার, আবু তালেব দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

advertisement
advertisement