advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অস্ট্রেলিয়া দলে ফিরলেন ব্যানক্রফট

ক্রীড়া ডেস্ক
১৫ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৫ নভেম্বর ২০১৯ ০০:০২
advertisement

পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন ক্যামেরন ব্যানক্রফট ও জো বার্নস। ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজ সিরিজে ব্যর্থতার কারণে দল থেকে ছিটকে গেছেন উসমান খাজা ও মার্কাস হ্যারিস।

জশ হ্যাজেলউড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও জেমস প্যাটিনসনকে নিয়ে গড়া শক্তিশালী পেস আক্রমণের ব্যাক-আপ হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে বোলিং অল-রাউন্ডার মিশেল নেসেরকে।

অ্যাশেজ সিরিজের শেষ ম্যাচ থেকে বাদ পড়া মিডল অর্ডার ব্যাটসম্যান ট্রাভিস হেডকে আরেকটি সুযোগ দিয়েছেন নির্বাচকরা। ধারণা করা হচ্ছিল অনুশীলন ম্যাচে সুযোগ পাওয়া ২১ বছর বয়সী তরুণ ব্যাটনম্যান উইল পুকোভস্কি হয়তোবা টেস্ট দলে ডাক পাবেন। কিন্তু শেষ পর্যন্ত মানসিকভাবে প্রস্তুত না হওয়ায় তার পরিবর্তে হেডকে ডাকা হয়েছে। সাম্প্রতিক সময়ে পুকোভস্কি মানসিক কারণে দল থেকে নাম প্রত্যাহার করে নিলেন।

অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড : টিম পাইন (অধিনায়ক), ক্যামেরন ব্যানক্রফট, জো বার্নস, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, মার্নাস লাবুশেন, নাথান লিঁও, মিশেল নেসের, জেমস প্যাটিনসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার।

advertisement