advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আশাবাদী গাঙ্গুলী

ক্রীড়া ডেস্ক
৬ মে ২০২১ ০০:০০ | আপডেট: ৫ মে ২০২১ ২২:৫৭
advertisement

করোনার ভয়াবহ থাবায় মাঝপথেই স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। টুর্নামেন্টের ২৯টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এখনো বাকি রয়েছে ৩১টি। টুর্নামেন্টের বাকি অংশ পুুনরায় কবে নাগাদ শুরু হবে তা এখনো নিশ্চিত নয়। তবে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো আয়োজনের ব্যাপারে আশাবাদী ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি (বিসিসিআই) সৌরভ গাঙ্গুলী।

ভারতীয় সংবাদ মাধ্যমকে গাঙ্গুলী জানান, বাধ্য হয়ে মাঝপথেই টুর্নামেন্ট স্থগিত করতে হয়েছে। তবে সুযোগ করে টুর্নামেন্টের বাকি অংশ সম্পন্ন করা হবে। তিনি বলেন, ‘আমরা সবাই মিলে এ প্রতিযোগিতা শেষ করতে চেয়েছিলাম। কিন্তু একাধিক ক্রিকেটার ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে আইপিএল মাঝপথে থামিয়ে দিতে হলো। আসলে এটা তো খুব সংক্রামক ব্যাধি। তাই আর ঝুঁকি নেওয়া হলো না। কারণ সবকিছুর ঊর্ধ্বে সকলের স্বাস্থ্যবিধির দিকে নজর দিতে হবে।’

বিসিসিআই সভাপতি আরও বলেন, ‘আইপিএল পুনরায় শুরু করার সুযোগ এখনো আছে। যদি পরিবেশ-পরিস্থিতি স্বাভাবিক হয়, তবে বছরের কোনো না কোনো সময় বাকি ম্যাচগুলো আয়োজন করার চেষ্টা করব। আমরা সেই ভালো সময়ের অপেক্ষায় আছি।’ গত ৯ এপ্রিল থেকে শুরু হয় আইপিএলের ১৪তম আসর।

advertisement