advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ঈ দ আ য়ো জ ন

১২ মে ২০২১ ০০:০০
আপডেট: ১১ মে ২০২১ ২১:৪৭
advertisement

ছেলেদের জন্য বিশ্বরঙের

ঈদ আয়োজন

ঈদ ফ্যাশন কেমন হবে, তা অনেকটা নির্ভর করে ঋতু আর ট্রেন্ডের ওপর। এবারের ঈদ হচ্ছে গ্রীষ্মের প্রচ- তাপদাহে। এমন আবহাওয়ার কারণে উৎসবে এখন গুরুত্ব পাচ্ছে ক্যাজুয়াল শার্ট। পোশাক ট্রেন্ডে পরিবর্তন এসেছে ডিজাইন, কাটিং ও প্যাটার্নে। ফ্যাশন সব সময় পরিবর্তনের মধ্য দিয়ে যায়। তবে ছেলেদের পোশাকের পরিবর্তনটা হয় ধীরে ধীরে। হঠাৎ করে চোখে পড়ে না। এবারের ঈদে ছেলেদের ফ্যাশনে রয়েছে নতুনত্ব। এই ঈদে ফ্যাশন সচেতন ব্যক্তিদের জন্য বিশ^রঙ নিয়ে এসেছে নতুন নতুন সব ট্রেন্ডি ডিজাইনের ক্যাজুয়াল শার্ট। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময় কাটিং এবং প্যাটার্নে থাকছে বিশেষ ধরনের ভিন্নতা। রঙের ক্ষেত্রে উৎসব ও ঋতুর সঙ্গে মিল রেখে অফহোয়াইট, সাদা, লাল, মেরুন, রয়েল ব্লু, গ্রিন, গোল্ডেনসহ সব রঙেরই পরিমিতবোধ দেখা যায় সব ক্যাজুয়াল শার্টে। ইন্ডাস্ট্রিয়াল প্রিন্টে সুতি, লিনেন, তাঁত প্রভৃতি কাপড়কে প্রাধান্য দেওয়া হয়েছে গরমের কথা মাথায় রেখে। নকশা হিসেবে বেশি ব্যবহৃত হয়েছে ফুলেল মোটিফ, জ্যামিতিক মোটিফের নানা ধরন। ফুলের বাইরে পাতা, শাখা-প্রশাখা জাতীয় শৈলী এবারের ঈদ ট্রেন্ড হিসেবে দেখা যাচ্ছে। যে কেউ ঘরে বসেই শোরুমের সব সামগ্রী অনলাইনে িি.িনরংযড়িৎধহম.পড়স ওয়েবসাইটে।

ডিমান্ডের ঈদ আয়োজন

ঈদ মানেই আনন্দ। তবে এবারের আনন্দ যেন অনেকটাই ম্লান। করোনার থাবায় আজ স্তব্ধ চারদিক। এর পরও থেমে নেই জীবন। ঈদের নতুন পোশাক নিয়ে সেজেছে ডিমান্ডের সব শোরুম। প্রতিটি শোরুমেই মানা হচ্ছে স্বাস্থ্যবিধি। তাই নিশ্চিন্তে কেনাকাটা করার সুযোগ রয়েছে ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটে। সুযোগ রয়েছে ডিমান্ড পেজ তথা অনলাইনেও অর্ডার দেওয়ার।

ঈদে জেন্টল পার্ক

ঈদ ট্রেন্ডে দেশি মোটিফের সঙ্গে পশ্চিমা ধাঁচের ফ্যাশন যুক্ত করেছে জেন্টল পার্ক। থাকছে কাবলি, কামিজ, কুর্তি, এক্সিকিউটিভ পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, গেঞ্জিসহ শিশুদের বিভিন্ন পোশাক। মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়ে ঈদ পোশাকগুলোতে আনা হয়েছে প্যাটার্নে নতুনত্ব। রঙের ব্যবহারে এসেছে কোমলতা; আবার এরই বৈপরীত্য থাকছে রাতের ফরমাল বা ফেস্টিভ পোশাকে। নতুন পোশাক ক্রয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে আরও থাকছে জোড়া মূল্যছাড় ক্যাম্পেইন। শোরুমে যে কোন ৫টি পোশাক বা ফ্যাশন অনুষঙ্গ ক্রয়ে থাকছে সর্বোচ্চ ৩০% মূল্যছাড় সুবিধা। পাশাপাশি অনলাইন কেনাকাটায় দেওয়া হচ্ছে সব পণ্যে ২০% মূল্যছাড়। এ ছাড়া অনলাইনে স্ট্যান্ডার্ড চার্টার্ড ক্রেডিট কার্ডে মিলবে অতিরিক্ত ২৫% মূল্য ক্যাশব্যাক সুবিধাও। দেশজুড়ে ৪৫টি জেন্টল পার্কের রিটেইল শোরুমের পাশাপাশি ওয়েবসাইট এবং ফেসবুক পেজ থেকেও কেনা যাবে পণ্য। শোরুমে কেনাকাটা ছাড়াও আমরা গুরুত্ব দিচ্ছি অনলাইন অর্ডারের প্রতিও।’ ২০% ফ্ল্যাট মূল্য ছাড়ে কিনতে অনলাইনেও অর্ডার করতে পারেন। ঠিাকানা : িি.িমবহঃষবঢ়ধৎশ.পড়স

advertisement