advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দুই কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
১১ জুন ২০২১ ০০:০০ | আপডেট: ১০ জুন ২০২১ ২৩:০৮
advertisement

রাজধানীর লালবাগ, তেজগাঁও থানা ও শিল্পাঞ্চল এলাকায় পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ ‘আকাশ গ্রুপ’ ও ‘সামী গ্রুপ’ নামে দুটি কিশোর গ্যাংয়ের ১৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গত বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত র‌্যাব-২ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে বলে বিশেষায়িত এ বাহিনীটির তরফে বলা হয়। র‌্যাব জানায়, অভিযানকালে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১০টি ছুরি, ৩টি ড্যাগার, ২টি ক্ষুর, ২টি এন্টিকাটার ব্লেড, তালা ভাঙার ২টি যন্ত্র, গ্রিল কাটার ২টি যন্ত্র এবং ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এসব কিশোর ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মে জড়িত জানিয়ে

র‌্যাব ২-এর সহকারী পরিচালক ফজলুল হক বলেন, গ্রেপ্তারকৃতরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং আকাশ গ্রুপ ও সামী গ্রুপের সদস্য। তারা অশ্লীল ভিডিও বানিয়ে টিকটক, লাইকিসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ভাইরাল হওয়ার পাশাপাশি বিভিন্ন বয়সী নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপনের মতো অনৈতিক কাজে জড়িত বলে স্বীকার করেছে। প্রায়ই তারা এলাকায় প্রভাব বিস্তার করতে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করত। এ ছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে সশস্ত্র সংঘর্ষে জড়াত।

গ্রেপ্তারকৃতরা হলো- মো. আকাশ, ফয়সাল মাহমুদ, ইমরান, মিরাজুল করিম, মামুনুর রশিদ চৌধুরী ওরফে জনি, ফারহান আহমেদ, আল আমিন, মাসুদ রানা ওরফে রাজ, নাহিদ, শান্ত, রাব্বি আল মামুন, ফেরদৌস, সামি, সাগর, আশিকুল ইসলাম, আলভি, শান্ত ও মো. নয়ন।

advertisement