advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিয়ের আগেই যদি গর্ভধারণ করি, তুমি কী বলবে বাবা? (ভিডিও)

বিনোদন ডেস্ক
২১ জুন ২০২১ ২০:৪৭ | আপডেট: ২১ জুন ২০২১ ২০:৪৭
বলিউডের পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে তার মেয়ে আলিয়া। ছবি : ভিডিও থেকে নেওয়া
advertisement

মেয়ে আলিয়া কশ্যপের একাধিক প্রশ্নের উত্তর দিয়েছেন বলিউডের পরিচালক অনুরাগ কশ্যপ। আলিয়ার ইউটিউব চ্যানেলে সেই কথোপকথন প্রকাশ করা হয়েছে। সেখানে বাবা-মেয়ের বিভিন্ন বিষয় উঠে এসেছে।

বাবাকে আলিয়া প্রশ্ন প্রশ্ন করেন, বিয়ের আগে যৌন সম্পর্ক নিয়ে কী ধারণা তার। উত্তরে অনুরাগ বলেন, সমাজ অনেকটা পরিবর্তন হয়েছে। তাদের প্রজন্ম যা দেখে এসেছে, সেই মূল্যবোধের ভারত বদলে গেছে। সেটাকে গ্রহণ করতে হবে সব মা-বাবাদেরই।

অনুরাগ আরও বলেন, এখন ছেলেমেয়েরা তাদের অভিভাবকদের সঙ্গে অনেক বেশি খোলামেলা। কোনো সমস্যায় পড়লে বা জীবনে কোনো বড় পদক্ষেপ নিতে হলে তারা বাবা মায়ের সঙ্গে আলোচনা করে সরাসরি।

বিয়ের আগেই যদি গর্ভধারণ করি, তুমি কী বলবে বাবা? মেয়ের এমন প্রশ্নের উত্তরে অনুরাগ কথায়, ‘আমি তোমাকে প্রথমে জিজ্ঞেস করব, তুমি এই সন্তান চাও কি না। চাইলে সেই মতো করে সিদ্ধান্ত নিতে হবে। তবে একটা কথা মাথায় রাখতে হবে, যেকোনো পদক্ষেপের জন্য মূল্য দিতে হবে। কিন্তু তাতেও তোমার পাশে থাকব আমি।’

এ ছাড়া বাবা-মেয়ের কথোপকথন থেকে জানা গেল, মদ্যপ অবস্থায় আলমারির ভিতরে ঢুকে বাবার সঙ্গে ফোনে আড্ডা দিয়েছেন আলিয়া। শুধু তাই নয়, একাধিকবার তার বন্ধুরা আলিয়ার কাছ থেকে ফোন কেড়ে নিয়ে অনুরাগের জনপ্রিয় ছবি ‘গ্যাংস অব ওয়াসেপুর’-এর সংলাপ মুখস্থ বলেছেন। অনুরাগ এ সমস্ত ঘটনার উল্লেখ করলেন মজা করেই।

 

advertisement