advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ময়মনসিংহে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
২৩ জুন ২০২১ ০০:০০ | আপডেট: ২২ জুন ২০২১ ২৩:৪২
advertisement

কিশোর গ্যাংয়ের তৎপরতা বৃদ্ধি পেয়েছে ময়মসিংহে। অস্ত্রধারী এই কিশোর অপরাধীদের বিরুদ্ধে বিশেষ অভিযানে নেমেছে র‌্যাব-১৪। সর্বশেষ নগরীর রঘুরামপুর এলাকা থেকে গ্যাংয়ের চার সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১৪ ময়মনসিংহের মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নানুল ইসলাম গতকাল মঙ্গলবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে জানান, গত সোমবার রাত পৌনে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম ময়মনসিংহ নগরীর রঘুরামপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তার করে। তারা হলো- মো. মিজানুর রহমান ওরফে মুরগি মিজান, মো. সবুজ ম-ল, মো. শামিম ও মো. হানিফ।

তাদের সবার বাড়ি ময়মনসিংহ কোতোয়ালি থানার বিভিন্ন এলাকায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে একটি দেশীয় পাইপগান, একটি রিভলবার, পিস্তলের দুই রাউন্ড গুলি, শটগানের দুই রাউন্ড গুলি, দুটি মোবাইল সেট, দুই লাখ ৭৬ হাজার টাকা, দুটি রামদা, একটি চাপাতি, চারটি চাকু, একটি কুড়াল, একটি হাতুড়ি, একটি চেকবই এবং একটি মোটরসাইকেল জব্দ করেন র‌্যাব সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, তারা ঘটনাস্থলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তারা দীর্ঘদিন ধরে ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় দলে-উপদলে বিভক্ত হয়ে কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিয়ে ছিনতাই, ডাকাতি করে আসছিল। তাদের এসব অবৈধ কর্মকা- জনমনে ভীতি ও উদ্বেগ-উৎকণ্ঠা সৃষ্টি করে।

advertisement