advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

অল্পের জন্য বেঁচে গেলেন সংগীতশিল্পী নাসির

বিনোদন প্রতিবেদক
২৩ জুন ২০২১ ১৬:১৩ | আপডেট: ২৩ জুন ২০২১ ১৬:৪৬
অল্পের জন্য বেঁচে গেলেন সংগীতশিল্পী নাসির
advertisement

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী জামাল উদ্দিন নাসির। সোমবার রাত দেড়টার দিকে মগবাজারের একটি স্টুডিওতে কাজ করে বাসায় ফেরার পথে ধানমন্ডি থানার সামনে তার গাড়িকে ধাক্কা দেয় বেঙ্গল সিমেন্ট কোম্পানির একটি গাড়ি। এতে নাসিরের গাড়ির সামনের অংশ ধুমড়েমুচড়ে যায়। এ সময় তিনি মাথা, হাত ও বুকে আঘাত পান। এমনটাই জানিয়েছেন নাসির।

এই সংগীতশিল্পী জানান, গাড়িতে থাকা সংগীত পরিচালক আশিকুর রহমানও দুর্ঘটনার শিকার হন। তার ডান হাতের কব্জি ভেঙে গেছে। বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আশিক। আর দুর্ঘটনায় তার মাথা ফেটে যায়, হাতের আঙুল ভেঙে যায় এবং গাড়ির স্টিয়ারিংয়ের ধাক্কায় বুকের পাজরে প্রচণ্ড আঘাত পান।

নাসির বলেন, ‘মহান আল্লাহ পাকের রহমতে আমি বেঁচে গেছি। মাথা, হাত, পা ও বুকের ব্যথায় আমার খুব কষ্ট হচ্ছে। শুতেও পারছি না। বুকের পাজারের ব্যথাটা অনেক বেশি কষ্ট দিচ্ছে। বর্তমানে আমি বাসাতেই চিকিৎসা নিচ্ছি। ডাক্তার বলেছেন, ৭ দিন পর আমার শরীরের সর্বশেষ অবস্থা জানা যাবে। আমার জন্য সবাই দোয়া করবেন।’ নাসির জানিয়েছেন, পুলিশ গাড়িটিতে আটক করেছে। বর্তমানে বিষয়টি মীমাংসা করার চেষ্টাও চলছে।

উল্লেখ্য, ‘ইভস্’ ব্যান্ডের মাধ্যমে সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেন নাসির। ১৯৮৯ সালে প্রকাশিত হয় ‘ইভস্’ ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘ভাংচুর’। এরপর ব্যান্ড ভেঙে গেলে ১৯৯৪ সালে প্রকাশ হয় নাসিরের প্রথম একক অ্যালবাম ‘বিশ্বাস করো’। ২৮ বছরের ক্যারিয়ার অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।

advertisement