advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চাকাভাকে ফেরালেন সাকিব, নিজেই ফিরলেন টেইলর!

ক্রীড়া ডেস্ক
১৮ জুলাই ২০২১ ১৫:৩৬ | আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৬:৪৬
সংগৃহীত ছবি
advertisement

দ্রুত দুই টপ অর্ডার ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়েছিল স্বাগতিক জিম্বাবুয়ে। তবে ব্রেন্ডন টেলরকে নিয়ে সেই চাপ মোকাবিলা করতে যাচ্ছিলেন রেগিস চাকাভা। কিন্তু তাদেরকে বেশিক্ষণ জুটি বেঁধে এগুতে দিলেন না বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ইনিংসের ১৬তম ওভারে নিজের চতুর্থ ওভার করতে এসে সরাসরি বোল্ড করে আগের ম্যাচে জিম্বাবুয়ের একমাত্র হাফসেঞ্চুরিয়ান চাকাভাকে সাজঘরে পাঠিয়েছেন সাকিব। আউট হওয়ার আগে ৩২ বলে ২ চারের মারে ২৬ রান করেছেন চাকাভা।

এরপর ২৪.২ ওভারে অপ্রাত্যাশিতভাবে উইকেটে আঘাত করে ফিরে যান ব্রেন্ডন টেইলারও। ফলে আবারও বিপর্যয়ে পরে স্বাগতিক জিম্বাবুয়ে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৭ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৪ উইকেটে ১১৭ রান।

এর আগে ম্যাচের শুরুতেই জিম্বাবুয়ে শিবিরে আঘাত হানেন তাসকিন। তিনেশে কামুনহুকম্বে পয়েন্টে ক্যাচ করিয়ে সাজঘরে পাঠান তিনি। তাসকিনের পর উইকেট নেন মিরাজ। দুইবার বেঁচে যাওয়া জিম্বাবুয়ে ব্যাটসম্যান মারুমানি গিয়েছিলেন স্লগ করতে। কিন্তু লাইন পুরোপুরি মিস করে মিরাজের বলে বোল্ড হন তিনি।

আজ রোববার দুপুর দেড়টায় শুরু হয় ম্যাচটি। প্রথম ওয়ানডেতে ১৫৫ রানের জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ। আজ জিতলে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করবে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

advertisement