advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

হোয়াইটওয়াশের মিশনে বোলিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
২০ জুলাই ২০২১ ১৪:০৭ | আপডেট: ২০ জুলাই ২০২১ ১৪:৩৩
পুরোনো ছবি
advertisement

সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেতে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল।  আজ মঙ্গলবার জিম্বাবুয়ের হারারে ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় দুপুর ১টা ৩০ মিনিটে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ব্যাটিংয়ে থাকা স্বাগতিক জিম্বাবুয়ের সংগ্রহ ১৩ ওভার শেষে কোন উইকেট না হারিয়ে ৫৮ রান। এ ম্যাচ জয়ের মধ্য দিয়ে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে চায় বাংলাদেশ। আর পরাজয়ের বৃত্ত ভেঙ্গে জয়ে ফিরতে মরিয়া স্বাগতিকরা।  

এমন ম্যাচকে সামনে রেখে বাংলাদেশের একাদশে এসেছে দুই পরিবর্তন। ফিরেছেন মোস্তাফিজুর রহমান এবং নুরুল হাসান সোহান। মেহেদী হাসান মিরাজ হাতের চোটে বিশ্রাম পেয়েছেন আর  বিশ্রাম দেওয়া হয়েছে শরিফুল ইসলামকে।

বাংলাদেশ একাদশ-তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুর হাসান সোহান, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ-ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবা, টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, ওয়েসলি মাধেভেরে, তিনেশে কামুনহুকম্বে, তাদিওয়ানাশে মারুমানি, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড নাগারাবা।

advertisement