advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মাছের ড্রামে লুকিয়ে বাড়ি যাচ্ছিলেন তারা

নিজস্ব প্রতিবেদক
২৩ জুলাই ২০২১ ১০:৩২ পিএম | আপডেট: ২৪ জুলাই ২০২১ ০৮:১৮ এএম
ছবি : সংগৃহীত
advertisement

কঠোর বিধিনিষেধের মধ্যে বাড়ি ফিরতে মাছবাহী ট্রাকে ড্রামের ভেতর চেপে বসেছিলেন ১০ জন যাত্রী। ঢাকা থেকে বের হয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চেকপোস্ট ফাঁকি দিয়ে জয়দেবপুর চৌরাস্তা পার হলেও রাজেন্দ্রপুর এলাকায় এসে ধরা পড়ে যান তারা।

শুক্রবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। মহানগর পুলিশ  ড্রাম থেকে যাত্রীদের বের করে ছেড়ে দেন। তবে ট্রাকচালকের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে তারা ঢাকা থেকে ওই ড্রামের ভেতরে উঠে বসেন। গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চেকপোস্ট পার হলেও রাজেন্দ্রপুর এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের সন্দেহ হলে ট্রাকটি আটক করে তল্লাশি চালায়। এ সময় মাছের ড্রাম থেকে বেরিয়ে আসেন লুকিয়ে থাকা যাত্রীরা।

গাজীপুর মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (উত্তর) মেহেদী হাসান বলেন, ‘ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল। এমন সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মাছের ট্রাক সন্দেহ হলে থামিয়ে তল্লাশি করা হয়। তখন ওই ট্রাকে মাছের ড্রামের ভেতর থেকে প্রায় ১০ জন যাত্রী বের করে আনা হয়। পরে ড্রামের ভেতর থেকে যাত্রীদের নামিয়ে এনে ছেড়ে দিলেও চালকের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করা হয়েছে।’

advertisement